Puducherry Poll 21: পুদুচেরিতে ক্ষমতা দখলে সোশ্যাল মিডিয়াকেও কাজে লাগাচ্ছে বিজেপি

শতাধিক হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করা হয়েছে। সেখানকার মানুষকে এই গ্রুপে যোগ দিতে অনুরোধও করে বলা হচ্ছে, পুদুচেরিতে নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন সরকার গঠন করতে হবে।
Puducherry Poll 21: পুদুচেরিতে ক্ষমতা দখলে সোশ্যাল মিডিয়াকেও কাজে লাগাচ্ছে বিজেপি
ছবি প্রতীকী সংগৃহীত

পুদুচেরি, ১৪ মার্চ: পুদুচেরির ক্ষমতা দখলে সবরকমে চেষ্টাই চালাচ্ছে বিজেপি। অল ইন্ডিয়া এনআর কংগ্রেস এবং অল ইন্ডিয়া আন্না দ্রাবিড় মুন্নেত্রা কাজাঘাম (এআইএডিএমকে)-র সঙ্গে মিলে আগামি ৬ এপ্রিলের নির্বাচনে লড়তেও রাজি তারা। প্রায়ই প্রধানমন্ত্রী ও তাঁর মন্ত্রিসভার সদস্যদের সেখানে বার বার সফরে যাওয়াই এর প্রমাণ।

প্রাক্তন বিজেপি নেতা ড. তামিলিসাই সৌন্দর্যারাজনকে সেখানকার লেফটেন্যান্ট গর্ভনর করার পিছনে দলের একটি কৌশলগত কারণ রয়েছে বলেও মনে করা হচ্ছে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াকেও সেখানে পুরো দমে কাজে লাগাচ্ছে বিজেপি। শতাধিক হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করা হয়েছে। সেখানকার মানুষকে এই গ্রুপে যোগ দিতে অনুরোধও করে বলা হচ্ছে, পুদুচেরিতে নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন সরকার গঠন করতে হবে। নির্বাচনের ঠিক আগে আগেই সম্প্রতি ভি নারায়নস্বামীর নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতাচ্যুত করতে অন্যান্য শরিক দলের বিধায়কদের পর্যন্ত প্রলুব্ধ করতে ছাড়েনি।

Puducherry Poll 21: পুদুচেরিতে ক্ষমতা দখলে সোশ্যাল মিডিয়াকেও কাজে লাগাচ্ছে বিজেপি
WB Election 21: প্রতিশ্রুতি ও বাস্তবের মাঝে কোথায় দাঁড়িয়ে নন্দীগ্রাম?

রাজ্যের সব জায়গায় পোলিং বুথে হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করতে অল্পবয়সী ছেলেমেয়েদের নিয়োগও করা হয়েছে। ভোটারদের এই গ্রুপে যোগচানের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। এর ফলে প্রশ্ন উঠতে শুরু করেছে, বিজেপি কী করে সাধারণ ভোটারদের ফোন নম্বর জোগাড় করতে পারল? প্রশ্নের মুখে পড়েছে বহু সংস্থাও।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in