সীতারাম ইয়েচুরির ছেলে আশিষ ইয়েচুরি করোনা সংক্রমণে প্রয়াত
সীতারাম ইয়েচুরি, ইনসেটে আশিষ ইয়েচুরিছবি সংগৃহীত

সীতারাম ইয়েচুরির ছেলে আশিষ ইয়েচুরি করোনা সংক্রমণে প্রয়াত

গত দু’সপ্তাহ ধরে করোনা সংক্রমণের জেরে অসুস্থ ছিলেন আশিষ। প্রথমে তাঁকে হোলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হলেও পরে গুরগাঁওয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

করোনা সংক্রমণে মৃত্যু হল সিপিআই(এম) সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরির ছেলের। বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটায় দিল্লির এক বেসরকারি হাসপাতালে করোনা সংক্রমণে তাঁর বড়ো ছেলে আশিষের মৃত্যু হয়। আগামী ৯ জুন আশিষের বয়স হত ৩৫।

গত দু’সপ্তাহ ধরে করোনা সংক্রমণের জেরে অসুস্থ ছিলেন আশিষ। প্রথমে তাঁকে হোলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হলেও পরে গুরগাঁওয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পারিবারিক সূত্র অনুসারে, চিকিৎসার সাড়া দিচ্ছিলেন এবং দ্রুত সুস্থ হয়ে উঠছিলেন। এদিন ভোরে আচমকাই তাঁর মৃত্যু হয়।

এদিন এক ট্যুইট বার্তায় সীতারাম ইয়েচুরি জানান – অত্যন্ত দুঃখের সঙ্গে আমি আপনাদের জানাচ্ছি যে আমার বড়ো ছেলে আশিষ ইয়েচুরি আজ সকালে করোনা সংক্রমণে মারা গেছে। এই সময়ে যারা আমাদের পাশে ছিলেন, যারা আশিষের চিকিৎসা করেছেন সেই চিকিৎসক, নার্স, স্বাস্থ্য কর্মী, স্যানিটেশন কর্মী - আমি তাঁদের সকলকে ধন্যবাদ জানাই।

আশিষ ইয়েচুরি দিল্লির এক প্রথম সারির সংবাদপত্রে সিনিয়র কপি এডিটর হিসেবে যুক্ত ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৩৪ বছর।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in