Sanjay Raut: কংগ্রেস সাংসদের ২০০ কোটি থাকলে বিজেপির কাছে ১ লক্ষ কোটি কালো টাকা আছে - সঞ্জয় রাউথ

People's Reporter: রাউথ বলেন, ধীরাজ সাহু কান্ডে বিজেপির ওপর থেকে নীচ – সবাই চেঁচাচ্ছেন। কিন্তু এঁরা কেউ এনসিপির অজিত পাওয়ার গোষ্ঠীর নেতা প্রফুল প্যাটেলের ৪০০ কোটি টাকা নিয়ে কিছু বলছেন না।
শিবসেনা নেতা সঞ্জয় রাউথ
শিবসেনা নেতা সঞ্জয় রাউথগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

যদি ইন্ডিয়া মঞ্চের কোনও শরিকের কাছে ২০০ কোটি টাকা পাওয়া যায় তাহলে ভারতীয় জনতা পার্টির কাছে ১ লক্ষ কোটি কালো টাকা আছে। শিবসেনা (UBT) নেতা সঞ্জয় রাউথ সোমবার এই দাবি করেছেন।

ঝাড়খন্ড থেকে কংগ্রেসের রাজ্যসভা সাংসদ ধীরজ প্রসাদ সাহুর বাড়ি ও অন্যান্য জায়গায় আয়কর দপ্তরের হানাদারি প্রসঙ্গে বলতে গিয়ে সাংবাদিকদের রাউথ বলেন, ধীরাজ সাহু কান্ডে বিজেপির ওপর থেকে নীচ – সবাই চেঁচাচ্ছেন। কিন্তু এঁরা কেউ এনসিপির অজিত পাওয়ার গোষ্ঠীর নেতা প্রফুল প্যাটেলের ৪০০ কোটি টাকা নিয়ে কিছু বলছেন না। আমি উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশকে এই বিষয়ে চিঠি লিখবো।

প্রসঙ্গত দেশজুড়ে কংগ্রেস নেতৃত্বাধীন বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলির মঞ্চ ইন্ডিয়ার শরিক উদ্ধব ঠাকরে নেতৃত্বাধীন শিবসেনার গোষ্ঠী।

এদিন রাউথ আরও বলেন, রাজ্যে একনাথ সিন্ধের নেতৃত্বাধীন জোট সরকার অসাংবিধানিক। তিনি বলেন, ২০১৯ সালে মহারাষ্ট্রে যখন মহাবিকাশ আঘাদির সরকার গঠিত হয় তখন অজিত পাওয়ার, জয়ন্ত পাতিল, দিলীপ ওয়ালসে এবং সুনীল ততকারের মত এনসিপি নেতারা আদৌ সিন্ধের সমর্থক ছিলেন না।

সম্প্রতি ঝাড়খন্ডের কংগ্রেস সাংসদ ধীরাজ প্রসাদ সাহুর বাড়ি ও অফিস থেকে হিসাব বহির্ভূত নগদ ৩৫৪ কোটি টাকা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে আয়কর বিভাগ।

শিবসেনা নেতা সঞ্জয় রাউথ
Rajasthan: রাজস্থানের মুখ্যমন্ত্রী কে? নাম ঘোষণা মঙ্গলবার - এখনও চেষ্টা চালাচ্ছেন বসুন্ধরা
শিবসেনা নেতা সঞ্জয় রাউথ
Madhya Pradesh: শিব'রাজ' শেষ, মধ্যপ্রদেশের নয়া মুখ্যমন্ত্রী হচ্ছেন মোহন যাদব

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in