মাদককান্ডে ২ বিজেপি নেতার আত্মীয়কে আদালতে পেশ করা হয়নি, ষড়যন্ত্রের অভিযোগ NCP-র

তাঁর কথায়, 'এনসিবির আঞ্চলিক অধিকর্তা সমীর ওয়াংখেড়ের দাবি, তাঁদের হেফাজতে ১০ জন রয়েছেন। অথচ আদালতে পেশ করা হল ৮ জনকে।
মাদককান্ডে ২ বিজেপি নেতার আত্মীয়কে আদালতে পেশ করা হয়নি, ষড়যন্ত্রের অভিযোগ NCP-র
নবাব মালিক, আরিয়ান খান ছবি - সংগৃহীত

প্রমোদতরীতে রেভ পার্টিতে মাদক নেওয়ার অভিযোগে গ্রেফতার হয় শাহরুখ খানের ছেলে-সহ আরও বেশ কয়েকজন। সেই ঘটনায় ষড়যন্ত্রের অভিযোগ তুলল ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি (NCP)। এই ঘটনায় মাদক নিয়ন্ত্রক সংস্থা এনসিবির সঙ্গে বিজেপি আঁতাতের অভিযোগ উঠেছে।

‘বড়সড় ষড়যন্ত্রের’ অভিযোগ তুলে ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি-র নেতা নবাব মালিক দাবি করেছেন, এই ঘটনায় এনসিবি সবার চোখের আড়ালে যে দুজন ধৃতকে ছেড়ে দিয়েছে, তাঁদের মধ্যে একজন বিজেপি নেতার আত্মীয়। তাই এই ঘটনার সঙ্গে রাজনীতির যোগাযোগ নেই, এই বিষয়টিকে তিনি ঝেড়ে ফেলতে পারছেন না। এনসিবি কাদের কথায় কাজ করছে, কাদের ছেড়ে দিয়েছে, সব প্রমাণ নিয়ে তিনি আজ হাজির হবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন।

তাঁর অভিযোগ, দেশের মাদক বিরোধী সংস্থা গত এক বছর ধরে মুম্বইয়ে নেটওয়ার্ক চালাচ্ছে শুধু প্রচার পেতে। কংগ্রেস, এনসিপি এবং শিবসেনা পরিচালিত সরকার, মুম্বই এবং বলিউডের বদনামই উদ্দেশ্য কেন্দ্রের। বলিউডের সঙ্গে রাজনীতিকদের জড়িয়ে ভুয়ো মামলা হচ্ছে। আর সংবাদমাধ্যমকে বিভ্রান্ত করার চেষ্টা চলছে।

তাঁর কথায়, 'এনসিবির আঞ্চলিক অধিকর্তা সমীর ওয়াংখেড়ের দাবি, তাঁদের হেফাজতে ১০ জন রয়েছেন। অথচ আদালতে পেশ করা হল ৮ জনকে। যিনি অভিযান চালিয়েছেন, তাঁর দেওয়া তথ্যই অস্পষ্ট। এনসিবি ১০ জনকে আটক করলেও যে দু’জনকে ছেড়ে দিয়েছে, তাঁদের একজন রবিবার এনসিবিকে খবর দেন, অন্য জন বিজেপি নেতার আত্মীয়।'

অভিযানের সময় এনসিবির সঙ্গে দুই ব্যক্তি ছিলেন- একজন হলেন বিজেপি কর্মী মণীশ ভানুশালী। তাঁর উপস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন মালিক। যদিও ওই ব্যক্তির দাবি, এনসিবির অভিযানের প্রত্যক্ষদর্শী হিসেবেই নাকি তাঁর সেখানে যাওয়া। মালিকের অভিযোগ, প্রচার পাওয়ার জন্য এনসিবি নিজেদের দফতরের মাদক নিয়ে এসে সেগুলির ছবি তুলে দাবি করছে মাদক উদ্ধার হয়েছে! এবং সেই ছবি সংবাদমাধ্যমেও প্রকাশও হচ্ছে।

মালিক বলেন, 'সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর এনসিবি-র নতুন অধিকর্তাকে আনা হল। গত ৩৫ বছরে এরকম প্রচার পাওয়ার মতো কোনও কাজ করেনি এনসিবি।'

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.