কেন্দ্রের অক্সিজেনের অভাবে মৃত্যু মন্তব্যের সমালোচনায় রাহুল গান্ধী, ইতালিয়ান ভাষায় জবাব মন্ত্রীর
গিরিরাজ সিং এবং রাহুল গান্ধীফাইল ছবি

কেন্দ্রের অক্সিজেনের অভাবে মৃত্যু মন্তব্যের সমালোচনায় রাহুল গান্ধী, ইতালিয়ান ভাষায় জবাব মন্ত্রীর

"কেবলমাত্র অক্সিজেনের অভাব ছিল না। সংবেদনশীলতা ও সত‍্যেরও গুরুতর অভাব - তখনও ছিল, এখনও আছে।" কেন্দ্রের অক্সিজেনের অভাবে কোনো রোগীর মৃত্যু হয়নি মন্তব্যের প্রতিক্রিয়ায় এই ট‍্যুইট করেছেন রাহুল গান্ধী।

"কেবলমাত্র অক্সিজেনের অভাব ছিল না। সংবেদনশীলতা ও সত‍্যেরও গুরুতর অভাব - তখনও ছিল, এখনও আছে।" কেন্দ্রের অক্সিজেনের অভাবে কোনো করোনা রোগীর মৃত্যু হয়নি মন্তব্যের প্রতিক্রিয়ায় এই ট‍্যুইট করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

করোনার দ্বিতীয় ঢেউয়ে অক্সিজেনের তীব্র ঘাটতির জন্য হাসপাতালে এবং রাস্তায় অনেক কোভিড রোগীর মৃত্যু হয়েছে কিনা তা নিয়ে কংগ্রেস সাংসদ কেসি বেণুগোপালের এক প্রশ্নের উত্তরে মঙ্গলবার রাজ‍্যসভায় স্বাস্থ্য প্রতিমন্ত্রী ভারতী পাওয়ার বলেন, স্বাস্থ্য রাজ‍্যের বিষয়। রাজ‍্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলগুলো কোভিডে আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর বিস্তারিত তথ্য কেন্দ্রকে জানায়। অক্সিজেনের অভাবে রোগী মৃত্যুর কথা কোনো রাজ‍্য বা কেন্দ্রশাসিত অঞ্চল আলাদাভাবে উল্লেখ করেনি।

t

রাহুল গান্ধীর ট‍্যুইটের পাল্টা জবাব দিয়েছেন কেন্দ্রীয় গ্রামোন্নয়ন এবং পঞ্চায়েত মন্ত্রী গিরিরাজ সিং। ইতালিয়ান ভাষায় ট‍্যুইট করেছেন তিনি, যার বাংলা তর্জমা করলে মানে দাঁড়ায় - "আমি এই রাজকুমারকে (রাহুল গান্ধী) বলতে চাই: ওনার বুদ্ধির অভাব ছিল, এখনও আছে এবং ভবিষ্যতেও থাকবে। কোভিড তালিকা রাজ‍্য প্রস্তুত করে। আপনি আপনার দল দ্বারা পরিচালিত রাজ‍্যগুলিকে সংশোধিত তালিকা জমা দিতে বলতে পারেন। ততক্ষণ পর্যন্ত মিথ্যা কথা বলা বন্ধ করুন।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in