Gujarat: '১১ দিনের মধ্যে ১ কোটি টাকা না দিলে আপনার মৃত্যু হবে': মুখ্যমন্ত্রীকে হুমকি রামায়ণ কথকের

ব‍্যক্তি বলেন, আগামী এগারো দিনের মধ্যে আমাকে এক কোটি টাকা দেবেন। যদি তা না করেন তাহলে শীঘ্রই অ‍্যাক্সিডেন্টে মৃত্যু হবে আপনার এবং প‍্যাটেল সম্প্রদায়ের আর কেউ কখনো মুখ্যমন্ত্রীর চেয়ারে বসতে পারবে না।
Gujarat: '১১ দিনের মধ্যে ১ কোটি টাকা না দিলে আপনার মৃত্যু হবে': মুখ্যমন্ত্রীকে হুমকি রামায়ণ কথকের
গুজরাটের নতুন মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেলফাইল ছবি ফেসবুক থেকে সংগৃহীত

এক কোটি টাকা চেয়ে গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প‍্যাটেলকে হুমকি দিলেন এক স্বঘোষিত রামায়ণ গল্পকার। এগারো দিনের মধ্যে এই টাকা না দিলে দুর্ঘটনায় মৃত্যু হবে মুখ্যমন্ত্রীর বলে হুমকি দিয়েছেন গল্পকার। এক ভিডিও বার্তায় এই দাবি করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে ওই ব‍্যক্তিকে বলতে শোনা গেছে, "আমি বটুক মোরারি বাপু ওরফে মহেশ ভগত, বানসকাঁথার ভাভের বাসিন্দা। আমি গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প‍্যাটেলকে বলছি, আপনি যেভাবেই হোক আগামী এগারো দিনের মধ্যে আমাকে এক কোটি টাকা দেবেন। যদি তা না করেন তাহলে শীঘ্রই একটি অ‍্যাক্সিডেন্টে মৃত্যু হবে আপনার এবং প‍্যাটেল সম্প্রদায়ের আর কেউ কখনো মুখ্যমন্ত্রীর চেয়ারে বসতে পারবে না। আজ ২৫ তারিখ, আগামী মাসের ৫ তারিখের মধ্যে 'দক্ষিণা' হিসেবে ১ কোটি টাকা পাঠান আমাকে।"

তিনি আরও বলেন, "মনে রাখবেন, এক টাকাও যেন কম না পাঠানো হয়। আপনি যদি এই টাকা পাঠান, তাহলে এরপর থেকে প‍্যাটেলরা নিশ্চিন্তে গুজরাটে রাজত্ব করবে। কিন্তু যদি আপনি এটা না করেন, তাহলে তিন মাসের মধ্যে আমি আপনাকে ক্ষমতাচ্যুত করবো‌।"

ভিডিওতে নিজের মোবাইল নম্বরও উল্লেখ করেছেন তিনি।

প্রসঙ্গত, মাত্র দু'মাস আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিজের রাজ‍্য গুজরাটে মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েছেন ভূপেন্দ্র প‍্যাটেল। বিজয় রুপানীর আচমকা পদত্যাগের পর মুখ্যমন্ত্রী হয়েছেন তিনি।

-With IANS Inputs

গুজরাটের নতুন মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল
Gujarat: মন্ত্রীসভার ৭ জনের নামে ক্রিমিনাল কেস, ১৩ জনের শিক্ষাগত যোগ্যতা ক্লাস ৮ থেকে ১২ - রিপোর্ট

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in