প্রধামন্ত্রীকে “অহঙ্কারী”-“ভীতু” বলে আক্রমণ প্রিয়াঙ্কার

মথুরায় 'কিষাণ মহাপঞ্চায়েত'-এ গিয়ে প্রধানমন্ত্রীকে একযোগে আক্রমণ শানালেন কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধি।
প্রধামন্ত্রীকে “অহঙ্কারী”-“ভীতু” বলে আক্রমণ প্রিয়াঙ্কার
প্রিয়াঙ্কা গান্ধী ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীফাইল ছবি, সংগৃহীত

মথুরায় 'কিষাণ মহাপঞ্চায়েত'-এ গিয়ে প্রধানমন্ত্রীকে এক আক্রমণ শানালেন কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধি। নিজের ঘোষিত প্রকল্পের দায়িত্ব নিতে না চাওয়ার জন্য প্রধানমন্ত্রীকে 'অহংকারী', 'ভীতু' বলে তোপ দাগেন প্রিয়াঙ্কা। সংসদে প্রধানমন্ত্রী কৃষকদের 'আন্দোলনজীবী' বলে ব্যঙ্গ করে অপমান করেছেন বলেও তিনি অভিযোগ করেন। কংগ্রেস ক্ষমতায় এলে এই নতুন তিনটি কৃষি আইন প্রত্যাহার করে নেওয়া হবে বরেও তিনি প্রতিশ্রুতি দেন।

এদিন প্রিয়াঙ্কা অভিযোগ করেন, কেন্দ্র চাইছে নিজেদের বিলিয়নিয়র বন্ধুদের সাহায্য করতে। তাদের সুবিধা পাইয়ে দিতে। জনগণ অহংকারী সরকারের থেকে অনেক শিক্ষা পেয়ে গিয়েছে। শাসক দল আজ পর্যন্ত যত প্রতিশ্রুতি দিয়েছে সবই মিথ্যা। তাই এবার বদলের পালা। জ্বালানির দাম বৃদ্ধি নিয়ে সরকার যে নীতির কথা বলছে তা সর্বৈব মিথ্যা বলে দাবি করে প্রিয়াঙ্কা বলেন, 'সত্যিটা হল, প্রধানমন্ত্রী শুধু অহংকারীই নয়, ভীতুও। তাঁর নীতি নিয়ে প্রশ্ন করলেই তিনি পিছনে হটে যান। ভগবানকে ধন্যবাদ যে, আগের কংগ্রেস সরকার শিল্প তৈরি করেছে। তা না হলে, এই সরকার কিছুই বিক্রি করার জন্য পেত না।'

জিএসটি ও নোটবন্দিও বিলিয়নিয়দের সুবিধা পাইয়ে দেওয়ার জন্য করা হয়েছিল বলে তিনি দাবি করেন। সরকার অধিগৃহীত সম্পত্তি বিক্রি করতে সরকার নেশাগ্রস্ত হয়ে পড়েছে। এমনকী, সাধারণ মানুষকে গোবর্ধন পাহাড়ের কাছে এসে জমায়েত করে থাকার পরামর্শও দিয়েছেন তিনি। না হলে, বিজেপি সরকার তাও বেচে দিতে পারে বলে কটাক্ষ করেন প্রিয়াঙ্কা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in