প্রধানমন্ত্রী নিখোঁজ, শুধু তাঁর ছবি ও সেন্ট্রাল ভিস্তা প্রকল্পের খোঁজ পাওয়া যাচ্ছে: রাহুল গান্ধী

দিল্লি পুলিশের কাছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নিখোঁজ ডায়েরি করলো কংগ্রেসের ছাত্র সংগঠন NSUI। তাদের অভিযোগ, বর্তমান পরিস্থিতিতে সরকার জনগণের পাশে নেই। তাই নিখোঁজ ডায়েরি করা হয়েছে।
প্রধানমন্ত্রী নিখোঁজ, শুধু তাঁর ছবি ও সেন্ট্রাল ভিস্তা প্রকল্পের খোঁজ পাওয়া যাচ্ছে: রাহুল গান্ধী
ফাইল ছবি

প্রধানমন্ত্রী নিখোঁজ, দেশে কেবল প্রধানমন্ত্রীর ছবি রয়েছে।‌ আর আছে সেন্ট্রাল ভিস্তা প্রকল্প। করোনা মোকাবিলায় কেন্দ্র সরকারের ভূমিকার সমালোচনা করে ট‍্যুইটারে এভাবেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

বৃহস্পতিবার নিজের টুইটারে হিন্দিতে প্রাক্তন কংগ্রেস প্রধান লেখেন, "ভ‍্যাকসিন, অক্সিজেন এবং ওষুধের সাথে সাথে প্রধানমন্ত্রীও নিখোঁজ। শুধু খোঁজ পাওয়া যাচ্ছে সেন্ট্রাল ভিস্তা প্রকল্প, ওষুধের ওপর জিএসটি এবং প্রধানমন্ত্রীর ছবির।"

কংগ্রেসের প্রধান মুখপাত্র রণদীপ সিং সূরযওয়ালা আজ গঙ্গায় ভাসমান মৃতদেহ নিয়ে সরকারকে আক্রমণ করেছেন। ট‍্যুইটারে তিনি লেখেন, "নতুন ভারতে এমন সময় এল যে নদীতে মৃতদেহ ভেসে বেড়াচ্ছে আর সরকার তা দেখতেই পাচ্ছে না। লজ্জা...।"

আজই উত্তরপ্রদেশের উন্নাওতে নদীর চরে বালির ভেতর একাধিক মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে গত কয়েকদিন উত্তরপ্রদেশ ও বিহারে গঙ্গা নদীতে বহু মৃতদেহ ভাসতে দেখা গেছে। স্থানীয়দের আশঙ্কা এগুলো সবই করোনা আক্রান্তের দেহ।

অপরদিকে দিল্লি পুলিশের কাছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নিখোঁজ ডায়েরি করলো কংগ্রেসের ছাত্র সংগঠন এনএসইউআই। তাদের অভিযোগ, বর্তমান পরিস্থিতিতে সরকার জনগণের পাশে নেই। তাই নিখোঁজ ডায়েরি করা হয়েছে।

কেন্দ্র সরকারের পরিসংখ্যান অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় দেশে ৪,১২০ জন কোভিড রোগীর মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ৬২ হাজার ৭২৭ জন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in