করোনা আক্রান্ত পিনারাই বিজয়ন

সিএমও থেকে প্রকাশিত বিবৃতিতে জানানো হয়েছে, খুব শীঘ্রই কোঝিকোড় মেডিক্যাল কলেজে ভর্তি করা হবে বর্ষীয়ান এই সিপিআইএম নেতাকে
করোনা আক্রান্ত পিনারাই বিজয়ন
পিনারাই বিজয়নফাইল ছবি- সংগৃহীত

৮ এপ্রিল, তিরুবন্তপুরম- করোনা আক্রান্ত হলেন কেরলের বিদায়ী মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। মুখ্যমন্ত্রীর কার্যালয় এক বিবৃতিতে একথা জানিয়েছে আজ। সংবাদসংস্থা সূত্রে খবর, এই মুহূর্তে কান্নুরে নিজের গ্রামের বাড়িতে রয়েছেন পিনারাই বিজয়ন।

সিএমও থেকে প্রকাশিত বিবৃতিতে জানানো হয়েছে, খুব শীঘ্রই কোঝিকোড় মেডিক্যাল কলেজে ভর্তি করা হবে বর্ষীয়ান এই সিপিআইএম নেতাকে। দু'দিন আগে অর্থাৎ গত ৬ এপ্রিল করোনা আক্রান্ত হয়েছিলেন বিজয়নের মেয়ে বীণা বিজয়ন।

প্রসঙ্গত উল্লেখ্য, দেশে করোনার দ্বিতীয় ঢেউ ভয়াবহ আকার ধারণ করেছে। আজ সকালে প্রকাশিত কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, দেশে একদিনে করোনা আক্রান্ত হয়েছেন প্রায় ১ লক্ষ ২৭ হাজার মানুষ।

কেরলে গতকাল করোনা আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৫০২ জন। রাজ‍্যে মোট আক্রান্তের সংখ্যা ১১ লক্ষ ৪৪ হাজার ৫৯৪। এই মুহূর্তে ৩১ হাজার ৪৯৩ জন কোভিড আক্রান্তের চিকিৎসা চলছে সেখানে। ১ লক্ষ ৫২ হাজার ১৩৬ জন পর্যবেক্ষণে রয়েছেন যার মধ্যে ৪ হাজার ৯২৮ জন আইসোলেশন ওয়ার্ডে রয়েছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in