Uttar Pradesh: আবর্জনার গাড়িতে মোদী-যোগী ছবি! চাকরি হারালেন সাফাই কর্মী

ঐ সাফাই কর্মীকে ছবি সম্পর্কে প্রশ্ন করলে তিনি বলেন, আমি বেশি কিছু জানি না। ঐ ছবিগুলি কাদের সেই ধারণা নেই। আমার কাজ জঞ্জাল সংগ্রহ করা। সেইটুকুই করেছি।
Uttar Pradesh: আবর্জনার গাড়িতে মোদী-যোগী ছবি! চাকরি হারালেন সাফাই কর্মী
ছবি - সংগৃহীত

আবর্জনার গাড়িতে দেখা গেল নরেন্দ্র মোদী ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি। এমনই ঘটনা ঘটল উত্তরপ্রদেশের মথুরায়। যার ফলে চাকরি গেল ৪০ বছরের এক সাফাই কর্মীর।

রবিবার ভাইরাল হয় একটি ভিডিও। যাতে দেখা যাচ্ছে একজন সাফাই কর্মী জঞ্জালের গাড়ি নিয়ে যাচ্ছে। আর সেই গাড়ির ওপরে আছে মোদী ও যোগীর ছবি। ঐ সাফাই কর্মীকে ছবি সম্পর্কে প্রশ্ন করলে তিনি বলেন, আমি বেশি কিছু জানি না। ঐ ছবিগুলি কাদের সেই ধারণা নেই। আমার কাজ জঞ্জাল সংগ্রহ করা। সেইটুকুই করেছি। যদিও সেই ভাইরাল ভিডিওর সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার।

ঘটনাটি ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসেছে প্রশাসন। অতিরিক্ত মিউনিসিপ্যাল কমিশনার বলেন, ‘সুভাষ এন্টার কলেজের পাশে নগর নিগম মথুরার সাফাই কর্মীকে দেখা গেছে জঞ্জালের গাড়িতে ভুলবশত প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ছবি নিয়ে যেতে। এই ঘটনায় সাফাই কর্মীর গাফিলতি রয়েছে’। যার জেরে চাকরি খোয়া গেল ওই চুক্তিভিত্তিক সাফাই কর্মীর।

দেশের প্রধানমন্ত্রী ও রাজ্যের মুখ্যমন্ত্রীর ছবির এই অবস্থা দেখে বেজায় চটেছেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের মধ্যে কেউ কেউ ছবি দুটি নিয়ে জল দিয়ে পরিষ্কার করেছেন। স্থানীয়রা বলছেন, যদি ছবি খারাপ হয়ে যায় তাহলে বিসর্জন করা উচিত বা অন্য জায়গায় রাখা দরকার। এইভাবে ময়লার গাড়িতে ফেলে দেওয়া অমানবিক।

Uttar Pradesh: আবর্জনার গাড়িতে মোদী-যোগী ছবি! চাকরি হারালেন সাফাই কর্মী
GST: পূর্ব সিদ্ধান্তেই শিলমোহর, সোমবার থেকে বাড়ছে চাল, ডাল সহ একাধিক প্যাকেটজাত পণ্যের দাম

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in