পেগাসাস কোনো ইস‍্যুই নয় - মত কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশীর

সরকার জনমুখী ইস‍্যুতে আলোচনার জন্য প্রস্তুত রয়েছে। পেগাসাস নিয়ে সংসদে আলোচনার দাবিতে একদিকে সরকারের ওপর লাগাতার চাপ প্রয়োগ করছে বিরোধীরা, তখন এই মন্তব্য করলেন কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী।
কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী
কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশীফাইল ছবি উইকিপিডিয়ার সৌজন্যে

পেগাসাস কোনো ইস‍্যুই নয়। তাই সরকার এই বিষয়ে আলোচনা করছে না। সরকার জনমুখী ইস‍্যুতে আলোচনার জন্য প্রস্তুত রয়েছে। পেগাসাস নিয়ে সংসদে আলোচনার দাবিতে একদিকে সরকারের ওপর লাগাতার চাপ প্রয়োগ করছে বিরোধীরা, তখন এই মন্তব্য করলেন কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী।

শুক্রবার কেন্দ্রীয় সংসদীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী বলেন, পেগাসাস নিয়ে আইটি মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব ইতিমধ্যেই সংসদের উভয় কক্ষে বিশদে বক্তব্য পেশ করেছেন। কিন্তু দুর্ভাগ্যবশত বিরোধীরা একটি নন-ইস‍্যু নিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন সংসদে। ভারতে এমন অনেক ইস‍্যু আছে যা সরাসরি জনগণের সাথে জড়িত। সরকার সেগুলো নিয়ে আলোচনা করতে প্রস্তুত।

বিরোধীদের আক্রমণ করে তিনি আরও বলেন, সংসদের কাজে বাধা দিচ্ছেন বিরোধীরা। তাঁদের এই ব‍্যবহার দুর্ভাগ্যজনক।

খুব বেশি আলোচনা ছাড়াই এই সপ্তাহে সংসদের নিম্ন কক্ষে কয়েকটি বিল পাস হয়েছে। কারণ বাদল অধিবেশন শুরু হওয়ার পর থেকে পেগাসাস কেলেঙ্কারি নিয়ে আলোচনার দাবিতে সংসদে বিক্ষোভ অব্যাহত রয়েছে এবং অধিকাংশ সময়ই মুলতবি থাকছে অধিবেশন। যদিও এই প্রসঙ্গে যোশী জোর গলায় জানিয়েছেন, আলোচনা না করে সরকার কোনো বিল পাস করতে চায় না। ‌

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in