Paytm: চাকরি হারানোর ভয়! আত্মঘাতী পেটিএম-এর ফিল্ড ম্যানেজার

People's Reporter: তাঁর পরিবার সূত্রে জানা গেছে কয়েকদিন ধরে চাকরি হারানোর ভয় গ্রাস করছিল তাঁকে। এ কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।
গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী পেটিএম-এর ফিল্ড ম্যানেজার
গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী পেটিএম-এর ফিল্ড ম্যানেজারছবি - প্রতীকী

গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী পেটিএম-এর ফিল্ড ম্যানেজার। ইন্দোরের লাসুদিয়া থানা এলাকায় নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি। পুলিশ সূত্রে খবর, মৃত ওই ব্যক্তির নাম গৌরব গুপ্ত, বয়স ৪০। তিনি মূলত গোয়ালিয়রের বাসিন্দা ছিলেন। প্রাথমিক তদন্তে জানা গেছে, গৌরব তাঁর চাকরী নিয়ে চিন্তিত ছিলেন।

লাসুদিয়া থানার ইনচার্জ তারেশ সোনি জানিয়েছেন, গৌরব ইন্দোরে পেটিএম অপারেশন ফিল্ড ম্যানেজার ছিলেন। তাঁর পরিবার সূত্রে জানা গেছে কয়েকদিন ধরে চাকরি হারানোর ভয় গ্রাস করছিল তাঁকে। এ কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। 

মৃত ব্যক্তির থেকে পুলিশ কোনও সুইসাইড নোট পায়নি। তদন্ত চলছে।

উল্লেখ্য, সম্প্রতি রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (RBI) পক্ষ থেকে জানানো হয়েছে আগামী ১৫ মার্চের পরে পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের সমস্ত লেনদেন বন্ধ হয়ে যাবে। তবে অ্যাকাউন্টে যদি আগে থেকে টাকা থাকে শুধুমাত্র সেটিই ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া সূত্রে খবর, আর্থিক লেনদেন সংক্রান্ত একাধিক নিয়ম ভঙ্গ করেছে পেটিএম। যার জেরে এই পদক্ষেপ।

এদিকে, গৌরবের মৃত্যুকে হাতিয়ার করে বিজেপি সরকারের কড়া সমালোচনা করেছেন মধ্যপ্রদেশ কংগ্রেসের প্রধান জিতেন্দ্র পাটোয়ারী। নিজের এক্স হ্যান্ডেলে তিনি জানান, গৌরব আত্মহত্যা করেছেন কারণ তিনি আতঙ্কে ভুগছিলেন যে পেটিএম বন্ধ হয়ে গেলে তিনি চাকরি হারাবেন। এই মামলায় জড়িতদের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হবে, তা নিয়েও প্রশ্ন তোলেন পাটোয়ারি। "কর্পোরেট অনুদানের নামে কি এই সংকটেরও সমাধান হবে? এবং তারপরে, বিজেপির কোষাগারে কি অনেক টাকা আসবে?" 

উল্লেখ্য, পেটিএমের প্রতিষ্ঠাতা বিজয় শেখর শর্মা সোমবার পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন।

গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী পেটিএম-এর ফিল্ড ম্যানেজার
Rajya Sabha Polls 24: অস্বস্তিতে অখিলেশ, ভোটের আগে পদত্যাগ SP-র চিফ হুইপের, ক্রস ভোটিংয়ের জল্পনা
গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী পেটিএম-এর ফিল্ড ম্যানেজার
Naushad Siddiqui: সন্দেশখালি যাওয়ার পথে ৬২ কিমি আগেই গ্রেপ্তার নওশাদ সিদ্দিকী

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in