বাবা হাসপাতালে থাকার সময় থেকেই পারস আমার বিরুদ্ধে চক্রান্ত করেছে - চিরাগ পাসোয়ান

বাবা আইসিইউ থেকে থাকার সময় থেকেই পারস আমার বিরুদ্ধে চক্রান্ত শুরু করে। মঙ্গলবার একথা জানিয়েছেন এলজেপি-র সমস্ত পদ থেকে অপসারিত প্রয়াত রামবিলাস পাসোয়ানের ছেলে চিরাগ পাসোয়ান।
চিরাগ পাসোয়ান
চিরাগ পাসোয়ানফাইল ছবি সংগৃহীত

বাবা আইসিইউ থেকে থাকার সময় থেকেই পারস আমার বিরুদ্ধে চক্রান্ত শুরু করে। মঙ্গলবার একথা জানিয়েছেন এলজেপি-র সমস্ত পদ থেকে অপসারিত প্রয়াত রামবিলাস পাসোয়ানের ছেলে চিরাগ পাসোয়ান। প্রসঙ্গত, পশুপতি কুমার পারস প্রয়াত রামবিলাস পাসোয়ানের ভাই এবং সম্পর্কে চিরাগ পাসোয়ানের কাকা।

চিরাগের আরও অভিযোগ, রামবিলাস পাসোয়ানের শেষ যাত্রার জন্য তাঁর মা রীনা পাসোয়ান ২৫ লক্ষ টাকা পারসকে দিয়েছিলেন। যদিও পারস সেই টাকা থেকে একটি টাকাও খরচ করেননি। এইসঙ্গেই গত ২৯ মার্চ লেখা এক চিঠিও তিনি প্রকাশ্যে এনেছেন।

চিরাগ জানিয়েছেন লোক জনশক্তি পার্টি তাঁর মায়ের মত এবং পারস সেই দলের সঙ্গে প্রতারণা করেছেন। তিনি আরও জানান – গত ২৯ মার্চ হোলির দিন আমি এই চিঠি লিখি। বাবার মৃত্যুর পর এটাই ছিলো আমার প্রথম হোলি। আমি এইসময় বারবার পারসের সঙ্গে দেখা করতে চাইলেও তিনি আমার সঙ্গে দেখা করেননি। দলের নেতা আব্দুল খালেক এবং সুরজভান সিং এই সমস্যা মেটানোর সবরকম চেষ্টা করলেও পারস কোনো কথা শোনেননি।

রামবিলাস পাসোয়ান হাসপাতালে থাকার সময়েই পারসের দলবিরোধী কাজের কথা জানতে পেরে তাঁকে ডেকে পাঠান এবং জানিয়ে দেন দলবিরোধী কোনো কাজ বরদাস্ত করা হবেনা।

বিহার বিধানসভা নির্বাচন প্রসঙ্গে চিরাগ বলেন – আমার বাবা নির্দেশ দিয়েছিলেন এবারের বিহার বিধানসভা নির্বাচন কোনো জোটে না গিয়ে লড়তে। যদিও সেই সিদ্ধান্ত অমান্য করে পারস নীতিশ কুমারের পক্ষে দাঁড়ায়। এমনকি দলের হয়ে কোনো প্রচারেও অংশ নেয়নি পারস। যদিও এবারের নির্বাচনে নিজের জন্য পাঁচ কেন্দ্রের মনোনয়ন নিয়েছিলেন পারস।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in