Parliament: মুদ্রাস্ফীতি, জ্বালানির দাম নিয়ে উত্তাল সংসদ - দু'বার মুলতুবি লোকসভার অধিবেশন

মঙ্গলবার সকালে অধিবেশন শুরু হওয়ার পর থেকে বিরোধীরা স্লোগান দিতে শুরু করে এবং সাম্প্রতিক জ্বালানির মূল্যবৃদ্ধির বিষয়ে আলোচনা দাবিতে অনড় থাকে।
সংসদ
সংসদফাইল ছবি সংগৃহীত

মুদ্রাস্ফীতি এবং জ্বালানির দাম বৃদ্ধি নিয়ে বিরোধী দলগুলির অবিরাম স্লোগানের মধ্যে লোকসভা মঙ্গলবার দুপুর ২ টা পর্যন্ত মুলতবি করা হল অধিবেশন। এর আগে, একই ইস্যুতে সংসদ দুপুর ১২টার পর্যন্ত মুলতবি করা হয়েছিল লোকসভার অধিবেশন।

মঙ্গলবার সকালে অধিবেশন শুরু হওয়ার পর থেকে বিরোধীরা স্লোগান দিতে শুরু করে এবং সাম্প্রতিক জ্বালানির মূল্যবৃদ্ধির বিষয়ে আলোচনা দাবিতে অনড় থাকে। বিরোধী দলনেতা নেতা ও কংগ্রেস সাংসদ অধীর রঞ্জন চৌধুরী স্পীকারের কাছে আলোচনা শুরু করার আবেদন জানান।

কংগ্রেস সাংসদ মাণিকম ঠাকুর এক ট্যুইট বার্তায় জানিয়েছেন, "আমরা বিরোধী দল কংগ্রেস, ডিএমকে, এনসিপি, সিপিআইএম, সিপিআই, আইইউএমএল, টিএমসি, ভিসিকে, এমডিএমকে, এনসি, লোকসভায় জ্বালানির মূল্য বৃদ্ধির বিষয়ে আলোচনার দাবি জানিয়েছিলাম। এই দাবি গ্রহণ না করায় আমরা ওয়েলে নামতে বাধ্য হই। এরপরেই বেলা ১২ টা পর্যন্ত অধিবেশন মুলতবি করা হয়।

এর আগে, সংসদের নিম্নকক্ষে দেশে খাদ্য প্রক্রিয়াকরণ এবং গ্রামীণ উন্নয়ন সম্পর্কিত প্রশ্ন তুলে তেলেঙ্গানার সাংসদরাও কেন্দ্রের কাছে রাজ্য থেকে চাল সংগ্রহ শুরু করার দাবি জানিয়েছিলেন।

- with IANS inputs

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in