MP: 'বাড়িতে কংগ্রেসের পতাকা থাকলে কোনো সুবিধা নয়' - নির্বাচনী প্রচারে হুমকি বিজেপি প্রার্থীর

ভিডিওতে বিজেপি নেতা একজনকে বলছেন, “আপনি এই ৫-১০ টি বাড়ির ছবি তুলুন। যাদের বাড়িতে কংগ্রেসের পতাকা লাগানো আছে। তারপর এদের সমস্ত সুযোগ-সুবিধা বন্ধ করে দিন”।
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মধ্যপ্রদেশে কংগ্রেস কর্মীদের সবরকম সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করার হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা প্রহ্লাদ প্যাটেল। ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে যেসব বাড়িতে কংগ্রেসের পতাকা আছে তাদেরকে হুমকি দিচ্ছেন ঐ নেতা। যদিও সেই ভিডিওকে বিকৃত বলে দাবি করেছেন তিনি। পিপলস রিপোর্টার সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি।

ঘটনার সূত্রপাত একটি ভাইরাল হওয়া ভিডিওকে কেন্দ্র করে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে বিজেপি নেতা প্রহ্লাদ প্যাটেল একজনকে বলছেন, “কংগ্রেসের পতাকা আছে এমন সব বাড়ির ছবি তুলুন। তারপর এদের সমস্ত সুযোগ-সুবিধা, সরকারি পরিষেবা বন্ধ করে দিন। এই ৫-১০ টা বাড়ির লোকেরা আমাদের ভোট না দিলে আমাদের কোনও অসুবিধা হবে না, কিন্তু এদের শিক্ষা দিতেই হবে।"

প্রহ্লাদ প্যাটেল মেয়র নির্বাচনে বিজেপির টিকিটে প্রার্থী হয়েছেন। তিনি রাতলাম থেকে লড়ছেন। রাতলাম ভোপাল থেকে প্রায় ৫ ঘন্টার দূরত্বে অবস্থান করছে। তাঁর প্রধান প্রতিপক্ষ হচ্ছে কংগ্রেসের মেয়র পদপ্রার্থী মায়াঙ্ক জাট। ভিডিও ভাইরাল হওয়ার পর মায়াঙ্ক বলেন, বিজেপি প্রার্থী নিজের ঔদ্ধত্য দেখাচ্ছেন।

যদিও বিজেপি প্রার্থীর দাবি, এই ভিডিওটি বিকৃত করা হয়েছে। ইতিমধ্যেই তিনি থানায় অভিযোগ দায়ের করেছেন। এই বিষয়ে নিরপেক্ষ তদন্তের দাবিও জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, শনিবার প্রহ্লাদের সমর্থনে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ চৌহান রোড-শো করেন। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, মুখ্যমন্ত্রীর সভায় তেমন জনসমাগম হয়নি। অপরদিকে কংগ্রেস প্রার্থীর সমর্থনে প্রচুর মানুষের ভিড় দেখা যায়।

রাতলামে ভোটগ্রহণ হবে ১৩ জুলাই। প্রথম পর্যায়ের ভোটগ্রহণ হয়েছে ৬ জুলাই। সেখানে প্রায় ১.৫ কোটি মানুষ ভোটদান করেছিলেন। ভোপাল, ইন্দোর, জবলপুর, সাগর সহ মোট ১১ টি মিউনিসিপ্যাল কর্পোরেশোনের ভোট গ্রহণ হয়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in