Odisha: কোভিড পরিস্থিতি কিংবা ঘূর্ণিঝড় পরবর্তী সময়ে সম্বিত পাত্র বেপাত্তা, ক্ষুব্ধ রাজ্য নেতারা

উল্লেখ্য, পুরী লোকসভা কেন্দ্রের প্রার্থী হয়ে ২০১৯ সালে নির্বাচনে লড়েছিলেন পাত্র। বিজু জনতা দলের প্রার্থী পিনাকী মিশ্রর কাছে এই আসনে হেরে যান সম্বিত।
সম্বিত পাত্র
সম্বিত পাত্রফাইল ছবি

ওডিশায় ঘূর্ণিঝড় ইয়াসের দাপটের পর ত্রাণের কাজ নিয়ে বিজেপির অন্তর্কলহ প্রকাশ্যে। রাজ্যের বিজেপি নেতাদেরই দাবি, শুধু ত্রাণের কাজই নয়, কোভিড মহামারির কোনও কাজেই পাওয়া যায় না দলের জাতীয় মুখপাত্র সম্বিত পাত্রকে।

উল্লেখ্য, পুরী লোকসভা কেন্দ্রের প্রার্থী হয়ে ২০১৯ সালে নির্বাচনে লড়েছিলেন পাত্র। বিজু জনতা দলের প্রার্থী পিনাকী মিশ্রর কাছে এই আসনে হেরে যান সম্বিত। রাজ্য বিজেপি সূত্রে খবর, পাত্র গত এপ্রিল মাসে পিপলি বিধানসভা কেন্দ্রের প্রার্থী আশ্রিত পট্টনায়েকের হয়ে উপনির্বাচনের প্রচার করতে এসেছিলেন। যদিও কোভিডের কারণে পরে এই উপনির্বাচন পিছিয়ে দেয় নির্বাচন কমিশন।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক এই বিজেপি নেতা জানান, ঘূর্ণিঝড় সংক্রান্ত কোনও কাজেই পাওয়া যায়নি সম্বিতকে। তিনি আরও জানান, পাত্র দিল্লি থেকে বসে কোনও কাজ করছেন কী না রাজ্যের জন্য, তা তাঁর জানা নেই। দলের আরেক নেতার মতে, পাত্র দলের সর্বভারতীয় মুখপাত্র ও গুরুত্বপূর্ণ নেতা। তিনি দিল্লি থেকে বসে অনেক কাজ করেছেন। যা হয়তো রাজ্যে বসে কেউ টেরই পাচ্ছেন না। তাঁর কেন্দ্র থাকা সত্বেও পুরীর বাইরে তিনি পুরো রাজ্যের জন্য অনেক কাজ করেছেন হয়তো।

কিন্তু, এটাও সত্যি যে, সাইক্লোন ইয়াসের পর রাজ্যের জন্য তিনি কিছু করে থাকলে তা এখনও তিনি অনন্ত জানতে পারেননি। উল্লেখ্য, ইয়াসের ফলে পুরীতে তেমন কোনও ক্ষতি হয়নি বলে রাজ্য প্রশাসন সূত্রে খবর।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in