আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক উদ্ধারের ঘটনায় NIA-র হাতে গ্রেপ্তার মুম্বই পুলিশ অফিসার

টানা ১২ ঘণ্টা জেরা করার পর এনআইএ গ্রেপ্তার করল মুম্বই পুলিশের এনকাউন্টার বিশেষজ্ঞ সচিন ওয়েজকে
আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক উদ্ধারের ঘটনায় NIA-র হাতে গ্রেপ্তার মুম্বই পুলিশ অফিসার
ফাইল ছবি

মুম্বই, ১৪ মার্চ: টানা ১২ ঘণ্টা জেরা করার পর এনআইএ গ্রেপ্তার করল মুম্বই পুলিশের এনকাউন্টার বিশেষজ্ঞ সচিন ওয়েজকে। মুকেশ আম্বানির বাড়ির কাছে গাড়িতে বিস্ফোরক রাখার ঘটনায় জড়িত সন্দেহে ধরা হল তাঁকে! শনিবার সারাদিন তাঁকে জেরা করার পর রাত ১১.৫০ মিনিটে গ্রেপ্তার করে এনআই‌এ। রবিবার তাঁকে আদালতে তোলা হবে।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ রবিবার বলেন, 'মুকেশ আম্বানির বাড়ির বাইরে গাড়িতে বিস্ফোরক উদ্ধার ও মনসুখ হীরেনের খুনের ঘটনার তদন্ত করছে এনআইএ ও এটিএস। তদন্তে যে তথ্য উঠে আসবে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।' গ্রেপ্তারের আগে ভেজ জানান, তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছেন অন্যান্য অফিসারেরা। তিনি নিজের হোয়াটসঅ্যাপ স্টেটাসে লিখেছেন,

১৭ বছরের কর্মজীবনে তিনি অনেক আশা, ধৈর্য, নিয়ে কাজ করেছেন। কিন্তু এখন এই ১৭ বছরই শেষ হয়ে গেল। এখন পৃথিবীকে বিদায় জানানোর সময় এসে গিয়েছে।

গত ২৫ ফেব্রুয়ারি মুকেশ আম্বানির বাড়ির সামনে থেকে বিস্ফোরক ভর্তি একটি গাড়ি উদ্ধার করা হয়। তার ভিতরে হুমকি চিঠিও ছিল। প্রাথমিকভাবে এই বিষয়টির তদন্ত করছিলেন মুম্বইয়ের তৎকালীন সহকারী পুলিশ কমিশনার সচিন ওয়েজ। পরে তাঁকে তদন্ত থেকে সরিয়ে নেওয়া হয়। এই বিষয়ের তদন্তের ভার তুলে নেয় এনআইএ।

এই প্রসঙ্গে শিবসেনা নেতা সঞ্জয় রাউত বলেন-

'আমি বিশ্বাস করি শচিন ওয়েজ একজন সৎ ও দক্ষ আধিকারিক। জিলেটিন স্টিক উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। একটি রহস্যজনক মৃত্যুর ঘটনাও ঘটেছে। এই ঘটনার তদন্ত করে সত্যিটা সামনে আনার দায়িত্ব মুম্বই পুলিশের। কেন্দ্রীয় বাহিনীর কোনও প্রয়োজন নেই।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in