National Herald: ৩০ ঘণ্টা জেরার পর চতুর্থ বারের জন্য ইডি দপ্তরে হাজিরা রাহুল গান্ধীর

ন্যাশনাল হেরাল্ড মামলায় সোমবার ফের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) সামনে হাজির হলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এই নিয়ে চতুর্থবার তিনি ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হলেন।
National Herald: ৩০ ঘণ্টা জেরার পর চতুর্থ বারের জন্য ইডি দপ্তরে হাজিরা রাহুল গান্ধীর
কংগ্রেস নেতা রাহুল গান্ধী ফাইল ছবি, আইএনসি ট্যুইটারের সৌজন্যে

ন্যাশনাল হেরাল্ড মামলায় সোমবার ফের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) সামনে হাজির হলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এই নিয়ে চতুর্থবার তিনি ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হলেন। সূত্র অনুসারে, তাঁকে তিন সদস্যের ইডি দল জিজ্ঞাসাবাদ করবে এবং দুপুরের খাবারের বিরতিও দেওয়া হবে।

জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার রাহুল গান্ধীর হাজিরা দেবার কথা থাকলেও, তিনি তাঁর মা সোনিয়া গান্ধীর অসুস্থতার কথা উল্লেখ করে তা পিছিয়ে দিতে ইডিকে চিঠি দিয়েছিলেন।

রাহুল গান্ধীর চিঠির প্রেক্ষিতে ইডি তার অনুরোধ গ্রহণ করে এবং শুক্রবারের পরিবর্তে সোমবারের পরবর্তী জিজ্ঞাসাবাদের দিন ধার্য করে।

গত সপ্তাহে তিন দিনে টানা প্রায় ৩০ ঘণ্টা ধরে ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুল গান্ধীকে জিজ্ঞাসাবাদ করা হয়। গান্ধীকে কলকাতা ভিত্তিক ডোটেক্স মার্চেন্ডাইজ প্রাইভেট লিমিটেডের কয়েকটি লেনদেন সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল বলে জানা গেছে।

বর্তমানে কোভিড সংক্রান্ত স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার জন্য হাসপাতালে ভর্তি রয়েছেন রাহুল গান্ধীর মা এবং কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সোনিয়া গান্ধী। তাঁকেও একই মামলায় আগামী ২৩ জুন তলব করা হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in