National Herald: লাগাতার দ্বিতীয় দিনে ইডি-র জেরার মুখে রাহুল গান্ধী, বিক্ষোভরত কংগ্রেস কর্মীরা আটক
কংগ্রেস নেতা রাহুল গান্ধী ফাইল ছবি, আইএনসি ট্যুইটারের সৌজন্যে

National Herald: লাগাতার দ্বিতীয় দিনে ইডি-র জেরার মুখে রাহুল গান্ধী, বিক্ষোভরত কংগ্রেস কর্মীরা আটক

মঙ্গলবার এই মামলায় দ্বিতীয় দিনের জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) সামনে হাজির হওয়ার সাথে সাথে তদন্ত সংস্থার অফিসের বাইরে বিক্ষোভকারী বেশ কয়েকজন কংগ্রেস কর্মীকে আটক করে দিল্লি পুলিশ।

ন্যাশনাল হেরাল্ড মামলায় দ্বিতীয় দিনেও ইডির জেরার মুখোমুখি হলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। মঙ্গলবার এই মামলায় দ্বিতীয় দিনের জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) সামনে হাজির হওয়ার সাথে সাথে তদন্ত সংস্থার অফিসের বাইরে বিক্ষোভকারী বেশ কয়েকজন কংগ্রেস কর্মীকে আটক করে দিল্লি পুলিশ।

কংগ্রেস কর্মীরা রাহুল গান্ধীকে জিজ্ঞাসাবাদের প্রতিবাদে এদিন ইডি অফিসের বাইরে জড়ো হয়েছিলেন। আটক বিক্ষোভকারীদের বাসে করে কাপাসেরা বোর্ডে নিয়ে যাওয়া হয়।

এদিন কংগ্রেসের পক্ষ থেকে এক ট্যুইটবার্তায় জানানো হয়েছে, মোদী সরকার ইডি-কে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য ব্যবহার করছে। এটা কোনো মামলা নয়। এটা সম্পূর্ণ সাজানো মামলা। বিজেপি রাজনৈতিক প্রতিহিংসায় ইডিকে ব্যবহার করলেও আমরা মাথা নত করবো না।

এদিন তিন সদস্যের দল রাহুল গান্ধীকে জিজ্ঞাসাবাদ শুরু করার আগেই দিল্লি পুলিশ তদন্ত সংস্থার সদর দফতরে এবং আশেপাশে নিরাপত্তা জোরদার করে। অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় মোতায়েন করা হয় আধাসামরিক বাহিনী। এই চত্বরে আসা প্রতিটি গাড়িকেও আলাদাভাবে তল্লাশি করছে পুলিশ।

রাহুল গান্ধী মঙ্গলবার সকাল ১১টা বেজে ৭ মিনিটে ইডি অফিসে এসে পৌঁছান এবং সংবাদমাধ্যমের সাথে কথা না বলে সরাসরি ভিতরে চলে যান। এর আগে সোমবার তাঁকে প্রায় ১০ ঘন্টা জেরা করা হয়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in