National Herald: কংগ্রেসের দলীয় মুখপত্র ন্যাশনাল হেরাল্ডের অফিসে ইডি অভিযান

এবার কংগ্রেসের মুখপত্র ন্যাশনাল হেরাল্ড পত্রিকার অফিসে ইডি হানা। মঙ্গলবার কংগ্রেসের মুখপত্র ন্যাশনাল হেরাল্ড পত্রিকার অফিসে ইডি আধিকারিকদের একটি দল তল্লাশি অভিযান চালায়।
ন্যাশনাল হেরাল্ড অফিস
ন্যাশনাল হেরাল্ড অফিসফাইল ছবি, বিজনেস স্ট্যান্ডার্ডের সৌজন্যে

এবার কংগ্রেসের মুখপত্র ন্যাশনাল হেরাল্ড পত্রিকার অফিসে ইডি হানা। মঙ্গলবার কংগ্রেসের মুখপত্র ন্যাশনাল হেরাল্ড পত্রিকার অফিসে ইডি আধিকারিকদের একটি দল তল্লাশি অভিযান চালায়। এক আর্থিক দুর্নীতি মামলায় সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীর বিরুদ্ধে তদন্ত চালাচ্ছে ইডি।

সম্প্রতি, ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুল গান্ধী এবং সোনিয়া গান্ধীকে কয়েকদিন ধরে জিজ্ঞাসাবাদ করে ইডি। আজ সকালে তদন্ত কর্মকর্তাদের একটি দল ন্যাশনাল হেরাল্ডের অফিসে পৌঁছে তল্লাশি অভিযান শুরু করে।

দলীয় মুখপত্রের অফিসে ইডির তল্লাশি অভিযান সম্পর্কে প্রতিক্রিয়া জানাতে গিয়ে এক ট্যুইট বার্তায় কংগ্রেস সাংসদ জয়রাম রমেশ বলেন, “হেরাল্ড হাউস, বাহাদুর শাহ জাফর মার্গে অভিযান ভারতের প্রধান বিরোধী দল-ভারতীয় জাতীয় কংগ্রেসের বিরুদ্ধে অব্যাহত আক্রমণের একটি অংশ। যারা মোদী সরকারের বিরুদ্ধে কথা বলছে তাদের বিরুদ্ধে আমরা এই প্রতিহিংসার রাজনীতির তীব্র নিন্দা জানাই। আপনি আমাদের চুপ করাতে পারবেন না!”

এখনও পর্যন্ত, তদন্তকারী সংস্থা এই বিষয়ে আনুষ্ঠানিক কোনো বিবৃতি প্রকাশ করেনি। জানা গেছে এদিন ১২টি বিভিন্ন অঞ্চলে তল্লাশি অভিযান চালাচ্ছে ইডি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in