Mysore Gang Rape: এক নাবালক সহ গ্রেপ্তার পাঁচ অভিযুক্ত, পলাতক ১
ছবি প্রতীকীঅঙ্কন - তৌসিফ হক

Mysore Gang Rape: এক নাবালক সহ গ্রেপ্তার পাঁচ অভিযুক্ত, পলাতক ১

মাইশোর গণধর্ষণ কান্ডে পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার করলো পুলিশ। কর্ণাটকের ডিজিপি এবং আইজিপি প্রবীণ সুদ শনিবার জানিয়েছেন বিশেষ তদন্তকারী দল পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে একজন নাবালক।

মাইশোর গণধর্ষণ কান্ডে পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার করলো পুলিশ। কর্ণাটকের ডিজিপি এবং আইজিপি প্রবীণ সুদ শনিবার জানিয়েছেন বিশেষ তদন্তকারী দল পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে একজন নাবালক। এক অভিযুক্ত এখনও পলাতক এবং তাঁকেও শীঘ্রই গ্রেপ্তার করা হবে।

গত ২৪ আগস্ট মাইশোর সংলগ্ন চামুন্ডি পাহাড়ের ললিতাদ্রিপুরা অঞ্চলে এই গণধর্ষণের ঘটনা ঘটে। পুলিশ সূত্র অনুসারে অভিযুক্তরা ওই মহিলার কাছে ৩ লক্ষ টাকা দাবি করে। টাকা না পেয়ে এরপরেই তাঁরা ওই ছাত্রীকে গণধর্ষণ করে।

পুলিশ জানিয়েছে, আক্রান্ত যুবক এবং তাঁর সঙ্গীকে যুবকের বাবা হাসপাতালে ভর্তি করে। আক্রান্তদের ফোন পেয়ে তিনি দ্রুত ঘটনাস্থলে পৌঁছান।

প্রবীণ সুদ জানিয়েছেন, অভিযুক্তরা অনেকেই ড্রপ আউট। এঁদের কেউ কেউ ক্লাস সেভেন এইট পর্যন্ত পড়াশুনো করেছে। ধৃতদের মধ্যে এক নাবালকও আছে। বাকিরা সকলেই যুবক। এরা মাইশোর সবজি বাজারে এসেছিলো এবং মদ্যপান করেছিলো। এরপর তাঁদের বাসস্থান তামিলনাড়ুতে ফেরার পথে ওই যুবক এবং তাঁর সঙ্গীকে রাস্তায় একলা পায়। এরপরেই তাঁরা আক্রান্তদের কাছে ৩ লক্ষ টাকা দাবি করে।

তিনি আরও জানিয়েছেন, আক্রান্তরা অভিযুক্তদের সম্পর্কে কোনো বিবরণ দিতে পারেনি। যদিও আমরা তাঁদের দোষ দিচ্ছিনা। কারণ এখন তাঁরা ট্রমার মধ্যে আছেন। ওদের আরও সময় দেওয়া দরকার। তবে আমরা নিশ্চিত যে আক্রান্তরা বিচারপ্রক্রিয়ার সময় তাঁদের বক্তব্য জানাবে। ধর্ষিতাও এখনও পর্যন্ত কোনো বয়ান দিতে পারেনি। আমরা আক্রান্তদের অভিভাবকদের সঙ্গে যোগাযোগ রাখছি। আশা করছি তাঁরা আমাদের সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করবেন।

- with inputs from IANS

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in