BJP সাংসদ তেজস্বী সূর্যের হাসপাতাল সফরে নাম উল্লেখ করা মুসলিম কর্মীরা এখনও কর্মহীন

তেজস্বী সূর্যর উপস্থিতিতে হাসপাতালে গিয়ে কেলেঙ্কারিতে অভিযুক্ত বলে বেছে বেছে এই মুসলিম কর্মীদের নাম উল্লেখ করা হয়েছিলো। তারা এখনও পর্যন্ত কোভিড ওয়ার রুমে কাজে ফিরতে পারেননি বলে অভিযোগ।
BJP সাংসদ তেজস্বী সূর্যের হাসপাতাল সফরে নাম উল্লেখ করা মুসলিম কর্মীরা এখনও কর্মহীন
বিজেপি সাংসদ তেজস্বী সূর্যছবি- ভিডিওর স্ক্রিনশট

বেঙ্গালুরুর বিবিএমপি হাসপাতালে বেড কেলেঙ্কারিতে যে ১৬ জন মুসলিম কর্মীর নাম উল্লেখ করা হয়েছিল, তারা এখনও পর্যন্ত কোভিড ওয়ার রুমে কাজে ফিরতে পারেননি বলে অভিযোগ। আদৌ তারা আর কোনও কাজ করতে পারবেন কিনা তা নিয়েও সন্দেহ দেখা দিয়েছে।

অতি সম্প্রতি বিজেপি সাংসদ তেজস্বী সূর্য হাসপাতালে তদারকিতে গেছিলেন। ওইসময় কেলেঙ্কারিতে অভিযুক্ত বলে বেছে বেছে এই মুসলিম কর্মীদের নাম উল্লেখ করা হয়েছিলো। বিজেপি সাংসদ সূর্যর উপস্থিতিতে ১৬ জনের নাম পড়ে বিবিএমপি হাসপাতালের স্পেশ্যাল কমিশনার তুলসি মেদ্দিনেনিকে জিজ্ঞাসা করা হয়, এই মুসলিম কর্মীদের কীভাবে কাজে রাখা হয়েছে? এরপরে বাসাভানাগুড়ির বিধায়ক এলএ রবি সুব্রহ্মণ্য আক্রমণাত্মক ভাষায় বলেন, 'এদেরকে কী মাদ্রাসা বা দুর্নীতির জন্য কাজ দেওয়া হয়েছে?'

কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই ১৬ জন হাসপাতালকর্মীর নাম ছড়িয়ে দেওয়া হয়। 'হাজারো ব্যাঙ্গালুরুবাসীর হত্যাকারী সন্ত্রাসবাদী' তকমাও জুড়ে দেওয়া হয় তাদের নামের পাশে। তাদেরকে অবিলম্বে কাজ থেকে ছুটি দেওয়া হয়। কিন্তু ঠিক কী কারণে এমনটা করা হয়, তা জানানো হয়নি। এর কিছুদিনের মধ্যে জয়নগর পুলিশ স্টেশনে তাদের ডেকে পাঠানো হয় এবং এই হাসপাতালের বেড কেলেঙ্কারিতে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। যদিও জানা যায়, বেড কেলেঙ্কারিতে এদের কেউই জড়িত ছিল না।

প্রশ্ন উঠতে শুরু করেছে, কেন শুধুমাত্র এই ১৬ জনকেই কেলেঙ্কারিতে অভিযুক্ত বলা হচ্ছে, যেখানে হাসপাতালের ওয়াররুমে ২০৫ জন কর্মী কাজ করেন। যে বেসরকারী সংস্থা ক্রিস্টাল ইনফোসিস্টেমস অ্যান্ড সার্ভিসেস এই কর্মীদের নিয়োগ করেছিল, তারা প্রতিশ্রুতি দিয়েছে, এই কর্মীদের পুনরায় কাজে নিয়োগ করা হবে। কিন্তু এখনও পর্যন্ত তাদের কোনও কাজেই নিয়োগ করা হয়নি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in