অবৈধ ফোন-ট্যাপ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য CBI প্রধানকে তলব মুম্বাই পুলিশের

এই বছরের মার্চ মাসে ফোন-ট্যাপের ঘটনা ফাঁস হওয়ার পর ব্যাপক রাজনৈতিক বিতর্কের সৃষ্টি হয়। সেই বিষয়ে বয়ান রেকর্ড করার জন্য ১৪ অক্টোবর হাজিরা দিতে বলা হয়েছে সিবিআই প্রধানকে।
অবৈধ ফোন-ট্যাপ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য CBI প্রধানকে তলব মুম্বাই পুলিশের
সিবিআই প্রধান সুবোধ জয়সওয়ালছবি সংগৃহীত

অভূতপূর্ব ঘটনা। অবৈধ ফোন-ট্যাপ মামলার তদন্তের জন্য কেন্দ্রীয় তদন্ত ব্যুরোর (সিবিআই) অধিকর্তা সুবোধ জয়সওয়ালকে তলব করল মুম্বাই পুলিশ। শনিবার পুলিশের কর্মকর্তারা একথা জানিয়েছেন।

এই বছরের মার্চ মাসে ফোন-ট্যাপের ঘটনা ফাঁস হওয়ার পর ব্যাপক রাজনৈতিক বিতর্কের সৃষ্টি হয়। সেই বিষয়ে বয়ান রেকর্ড করার জন্য ১৪ অক্টোবর হাজিরা দিতে বলা হয়েছে সিবিআই প্রধানকে। ইমেইল মারফত একথা জানানো হয়েছে তাঁকে।

দেবেন্দ্র ফড়নবিশের শাসনকালে যখন রাজ্য গোয়েন্দা দফতরের মাথায় ছিলেন আইপিএস অফিসার রশ্মী শুক্ল, তখন ফোন-ট্যাপিং করা হয়েছিল বলে অভিযোগ। তখন জয়সওয়াল ছিলেন মহারাষ্ট্র পুলিশের ডিজি। তবে বর্তমানে উভয় আইপিএস অফিসারই রাজ্যের বাইরে বদলি হয়েছেন। শুক্লা ইতিমধ্যেই মুম্বাই পুলিশের কাছে তাঁর বক্তব্য রেকর্ড করেছেন।

ক্ষমতাসীন মহা বিকাশ আঘাদি সরকার ফোন-ট‍্যাপিংয়ের বিষয়ে একটি প্রাথমিক তদন্ত করেছিল। পরে তিন সদস্যের একটি তদন্ত দল গড়ে পূর্বতন বিজেপি সরকারের আমলে ওঠা সমস্ত ফোন-ট্যাপিং মামলার তদন্তের জন্য।

-With IANS Inputs

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in