MIB: কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের ট্যুইটার হ্যান্ডেল হ্যাক, পরে উদ্ধার

জনৈক হ্যাকার এই হ্যান্ডেল হ্যাক করে নাম দিয়ে দেয় এলন মাস্ক এবং এই হ্যান্ডেল থেকে চাকরি দেবার কথা পোস্ট করে। যদিও কিছুক্ষণ পরেই সেই হ্যান্ডেল উদ্ধার করা হয়েছে।
MIB: কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের ট্যুইটার হ্যান্ডেল হ্যাক, পরে উদ্ধার
তথ্য ও সম্প্রচার মন্ত্রকের ট্যুইটার হ্যান্ডেলছবি তথ্য ও সম্প্রচার মন্ত্রকের ট্যুইটার হ্যান্ডেলের স্ক্রীনশট

বুধবার আচমকাই হ্যাক হয়ে যায় কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের ট্যুইটার হ্যান্ডেল। জনৈক হ্যাকার এই হ্যান্ডেল হ্যাক করে নাম দিয়ে দেয় এলন মাস্ক এবং এই হ্যান্ডেল থেকে চাকরি দেবার কথা পোস্ট করে। যদিও কিছুক্ষণ পরেই সেই হ্যান্ডেল উদ্ধার করা হয়েছে।

মন্ত্রকের পক্ষ থেকে এক ট্যুইট বার্তায় জানানো হয়েছে, হ্যাকারের কবল থেকে মন্ত্রকের ট্যুইটার হ্যান্ডেলে উদ্ধার করা হয়েছে এবং হ্যাকারের করা ট্যুইট মুছে দেওয়া হয়েছে।

এর আগে গত মাসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ট্যুইটার হ্যান্ডেলও বেশ কিছুক্ষণের জন্য হ্যাক করা হয়েছিলো এবং এক ট্যুইটে জানানো হয়েছিলো ভারত সরকারিভাবে বিটকয়েনকে স্বীকৃতি দিচ্ছে।

ওই সময় হ্যাকারের কবল থেকে প্রধানমন্ত্রীর ট্যুইটার হ্যান্ডেল উদ্ধার করার পর পিএমও-র পক্ষ থেকে এক ট্যুইট বার্তায় বলা হয়েছিলো, প্রধানমন্ত্রীর ট্যুইটার হ্যান্ডেল হ্যাক হয়েছে। বিষয়টি ট্যুইটার কর্তৃপক্ষকে জানানো হয় এবং হ্যাকারের কবল থেকে অ্যাকাউন্ট উদ্ধার করা হয়। এই সময় ওই হ্যান্ডেল থেকে কোনো ট্যুইট করা হলে সেই ট্যুইট অগ্রাহ্য করতে হবে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রকের ট্যুইটার হ্যান্ডেল
PM Modi: বৈধতা পাচ্ছে বিটকয়েন, প্রধানমন্ত্রীর ট্যুইটার হ্যান্ডেল হ্যাক করে লিখলো হ্যাকাররা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in