Maharashtra: NCP ভাঙছেন অজিত? 'গুজব' বলে ওড়ালেন সুপ্রিমো শারদ পাওয়ার

এদিনই সকালে এনসিপি বিধায়ক অজিত পাওয়ার তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ উড়িয়ে দেন। অন্যদিকে এই ইস্যুতে কোনো মন্তব্য করতে অস্বীকার করেন এনসিপি সাংসদ সুপ্রিয়া সুলে।
মহারাষ্ট্রের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী ও এনসিপি বিধায়ক অজিত পাওয়ার
মহারাষ্ট্রের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী ও এনসিপি বিধায়ক অজিত পাওয়ারফাইল ছবি সংগৃহীত

এনসিপি নেতা অজিত পাওয়ারের বিজেপি যোগদানের সম্ভাবনা উড়িয়ে দিলেন দলের প্রধান শারদ পাওয়ার। মঙ্গলবার সাংবাদিকদের তিনি জানান, তাঁর ভাইপোর বিজেপিতে যোগদান সম্পর্কে যে জল্পনা রাজনৈতিক মহলে ছড়ানো হয়েছে তা নেহাতই গুজব।

এদিন সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বর্ষীয়ান এনসিপি প্রধান পাওয়ার বলেন, “অজিত পাওয়ার প্রসঙ্গে যে কথা বাজারে রটেছে তাতে কোনো সত্য নেই। … তিনি আজ বিধায়কদের কোনো বৈঠক ডাকেননি… আমরা এনসিপি-কে শক্তিশালী করে গড়ে তুলতে একযোগে লড়াই চালিয়ে যাবো।”

তিনি আরও বলেন, “আপনাদের ভাবনায় কী আছে তা আমি জানিনা।” যদিও অসমর্থিত সূত্রে এদিন খবর ছড়িয়ে পড়ে যে অজিত পাওয়ারের সঙ্গে কমপক্ষে ৪০ জন এনসিপি বিধায়কের সমর্থন আছে।

এর আগে, এদিনই সকালে এনসিপি বিধায়ক অজিত পাওয়ার তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ উড়িয়ে দেন। অন্যদিকে এই ইস্যুতে কোনো মন্তব্য করতে অস্বীকার করেন এনসিপি সাংসদ সুপ্রিয়া সুলে।

গত কয়েকদিন ধরে মহারাষ্ট্রের রাজনৈতিক মহলে খবর ছড়িয়ে পড়ে যে, একনাথ সিন্ধে শিবসেনার সঙ্গে যা করেছেন সেই একই কাজ এনসিপি-র সঙ্গে করতে চলেছেন অজিত পাওয়ার। এনসিপি-র বেশ কিছু প্রকাশ্যে অজিত পাওয়ারকে সমর্থন জানাবেন বলেও দাবি করা হয়।

এনসিপি ছাড়াও মহা বিকাশ আঘাদি-র অন্য দুই শরিক কংগ্রেস এবং শিবসেনাও অজিত পাওয়ারের ওপর সম্পূর্ণ আস্থা রেখেছেন। কংগ্রেসের নানা পাটোলে এবং শিবসেনা (ইউবিটি) নেতা আম্বাদাস দানভে জানিয়েছেন, অজিত পাওয়ার অন্য কোনো রাজনৈতিক দলে যোগ দিচ্ছেন না।

এই প্রসঙ্গে বেশ কিছু রাজনৈতিক নেতা জানিয়েছেন, বিজেপি লাগাতার বিরোধীদের দল ভাঙাবার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আরও পড়ুন

মহারাষ্ট্রের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী ও এনসিপি বিধায়ক অজিত পাওয়ার
অ্যান্টিগুয়ার আদালতে বড় জয় মেহুল চোকসির, ভারতে ফেরাতে পারবে না মোদী সরকার!
মহারাষ্ট্রের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী ও এনসিপি বিধায়ক অজিত পাওয়ার
Bihar: গোটা মোবাইল টাওয়ার চুরি করে পালালো চোর! অবাক কোম্পানির আধিকারিকরা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in