MP: তাঁর সাথে সেলফি নিতে গেলেই ১০০ টাকা করে দিতে হবে দলের কাজের জন্য - ঘোষণা BJP মন্ত্রীর

তিনি বলেন, "ফুল দিয়ে স্বাগত জানানোর বিষয়েও আমার আপত্তি রয়েছে। আমরা সবাই জানি দেবী লক্ষ্মী ফুলের মধ্যে থাকেন। একমাত্র ভগবান বিষ্ণু ছাড়া আর কেউ এই ফুল গ্রহণ করতে পারেন না। তাই আমি ফুল গ্রহণ করি না।"
MP: তাঁর সাথে সেলফি নিতে গেলেই ১০০ টাকা করে দিতে হবে দলের কাজের জন্য - ঘোষণা BJP মন্ত্রীর
মন্ত্রী ঊষা ঠাকুরছবি সৌজন্যে দ্য স্ক্রল

তিনি মন্ত্রী। তাঁর সাথে সেলফি নিতে গেলে প্রত‍্যেককে ১০০ টাকা করে দিতে হবে। আমজনতার উদ্দেশ্যে একথা ঘোষণা করলেন মধ‍্যপ্রদেশের মন্ত্রী ঊষা ঠাকুর। মন্ত্রীর এই উদ্ভট ঘোষণায় তাজ্জব সাধারণ মানুষ।

মন্ত্রীর যুক্তি সেলফি অত‍্যন্ত সময় সাপেক্ষ একটি প্রক্রিয়া। রাস্তায় বেরোলে এতোজন তাঁর সাথে সেলফি নেন যাতে কোনো কর্মসূচিতে যেতে তাঁর বিলম্ব হয়ে যায়। তাই সেলফি নেওয়া রুখতে এই উপায় অবলম্বন করেছেন তিনি। এই টাকা বিজেপির অর্থভান্ডারে জমা হবে বলে জানিয়েছেন তিনি।

খান্ডওয়াতে সাংবাদিকদের সামনে রাজ‍্যের সংস্কৃতি প্রতিমন্ত্রী ঊষা ঠাকুর বলেন, "সেলফি দিতে দিতে অনেক দেরি হয়ে যায়। প্রায়শই আমরা প্রোগ্রামে পৌঁছতে কয়েক ঘন্টা দেরি করে ফেলি। এরপর থেকে কেউ আমার সাথে সেলফি নিতে চাইলে, তাঁকে বিজেপির লোকাল মন্ডল ইউনিটের কোষাগারে ১০০ টাকা জমা দিতে হবে।"

তিনি আরো বলেছেন, "ফুল দিয়ে স্বাগত জানানোর বিষয়েও আমার আপত্তি রয়েছে। আমরা সবাই জানি দেবী লক্ষ্মী ফুলের মধ্যে থাকেন। একমাত্র ভগবান বিষ্ণু, যিনি নিষ্কলঙ্ক, তিনি ছাড়া আর কেউ এই ফুল গ্রহণ করতে পারেন না। তাই আমি ফুল গ্রহণ করি না। এছাড়াও আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, ফুলের তোড়ার বদলে বই দেওয়া উচিত।"

এর আগে ২০১৫ সালে ঊষা ঠাকুরের ক‍্যাবিনেট সহকর্মী বিজয় শাহ বলেছিলেন, তাঁর সাথে সেলফি নিতে গেলে অবশ্যই ১০ টাকা করে দিতে হবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in