Lakhimpur Kheri: রবিবারের ঘটনায় দুই অভিযুক্ত গ্রেপ্তার, মন্ত্রীপুত্র আশিস মিশ্র এখনও নিখোঁজ

গত রবিবার লখিমপুর খেরির তিকুনিয়া গ্রামের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে এই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশি সূত্র অনুসারে, ধৃত দুই ব্যক্তির নাম লবকুশ রানা এবং আশিষ পান্ডে।
Lakhimpur Kheri: রবিবারের ঘটনায় দুই অভিযুক্ত গ্রেপ্তার, মন্ত্রীপুত্র আশিস মিশ্র এখনও নিখোঁজ
লখিমপুর খেরি ছবি অরুণা চৌধুরীর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

লখিমপুর খেরির ঘটনায় যুক্ত থাকার অভিযোগে দু’জনকে গ্রেপ্তার করলো উত্তরপ্রদেশ পুলিশ। গত রবিবার লখিমপুর খেরির তিকুনিয়া গ্রামের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে এই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশি সূত্র অনুসারে, ধৃত দুই ব্যক্তির নাম লবকুশ রানা এবং আশিষ পান্ডে।

পুলিশ সূত্রে আরও জানা গেছে আটক দুই ব্যক্তি কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনির ছেলে আশিস মিশ্রর ঘনিষ্ঠ। লখিমপুর পুলিশের এক আধিকারিক জানিয়েছেন এই দুই ব্যক্তি ঘটনার সময় একটি গাড়িতে ছিলেন। আপাতত দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই ঘটনায় আশিস মিশ্রের নামে এফআইআর দায়ের করা হয়েছে। অভিযোগ যে গাড়ি কৃষকদের চাপা দিয়েছে তিনি সেই গাড়ির চালকের আসনে বসেছিলেন। এফআইআর অনুসারে ঘটনার দিন আশিস মিশ্র প্রকাশ্যে গুলি চালিয়েছিলেন। তারপর থেকেই তিনি পলাতক।

গত রবিবারের ঘটনার এক ভিডিও অনুসারে যে গাড়ি কৃষকদের চাপা দিয়েছে সেই গাড়ি ঘটনার আগে কোনো হামলার মুখে পড়েনি। বিনা প্ররোচনাতেই রাস্তা দিয়ে হেঁটে যাওয়া কৃষকদের ওপর দিয়ে ওই এসইউভি গাড়ি দ্রুতগতিতে চালিয়ে দেওয়া হয়।

বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের পক্ষ থেকে উত্তরপ্রদেশ সরকারের কাছে ঘটনার রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে এবং জানতে চাওয়া হয়েছে এফআইআর-এ কাদের কাদের নাম আছে এবং তাঁদের কতজন গ্রেপ্তার হয়েছে। এই রিপোর্ট আগামীকাল শুক্রবার সুপ্রিম কোর্টে জমা দিতে হবে।

লখিমপুর খেরি পুলিশের এক আধিকারিক জানিয়েছেন অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে আশিস মিশ্র এখনও নিখোঁজ।

- with Agency inputs

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.