Lakhimpur Kheri: পুলিশি জিজ্ঞাসাবাদ এড়ালেন মন্ত্রীপুত্র, চলছে আশিস মিশ্র-র খোঁজ

জিজ্ঞাসাবাদের জন্য লখিমপুর খেরি পুলিশের কাছে হাজিরা দেবার কথা থাকলেও হাজিরা এড়ালেন কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনি-র ছেলে আশিস মিশ্র। শুক্রবার সকালে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিলো।
Lakhimpur Kheri: পুলিশি জিজ্ঞাসাবাদ এড়ালেন মন্ত্রীপুত্র, চলছে আশিস মিশ্র-র খোঁজ
লখিমপুর খেরির ঘটনায় অভিযুক্ত মন্ত্রীপুত্র আশিস মিশ্রফাইল ছবি

জিজ্ঞাসাবাদের জন্য লখিমপুর খেরি পুলিশের কাছে হাজিরা দেবার কথা থাকলেও হাজিরা এড়ালেন কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনি-র ছেলে আশিস মিশ্র। শুক্রবার সকালে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিলো। যদিও নির্ধারিত সময় পেরিয়ে গেলেও তিনি পুলিশের কাছে হাজিরা দেননি।

রিজার্ভ পুলিশ লাইনের ক্রাইম ব্র্যাঞ্চ অফিসে এদিন সকাল ১০টায় লখিমপুর খেরি কান্ডে হাজিরা দেবার কথা ছিলো মন্ত্রীপুত্রের। যদিও তাঁকে যে সময় দেওয়া হয়েছিলো সেই সময় তিনি আসেননি।

পুলিশ সূত্র অনুসারে, পুলিশ আশিস মিশ্রর মোবাইল ট্র্যাক করছে এবং তাঁর গতিবিধি নজরে রাখার চেষ্টা করছে। জানা গেছিলো উত্তরপ্রদেশ নেপাল সীমান্তের গৌরীফাটা অঞ্চলে তাঁর মোবাইলের লোকেশন ট্র্যাক করা হয়েছে। যদিও তিনি বারবারই তাঁর থাকার জায়গা বদল করছেন। পরবর্তী সময় তাঁর মোবাইল লোকেশন পাওয়া গেছে উত্তরাখন্ডের বাজপুরাতে।

এক বিশিষ্ট পুলিশ আধিকারিকের বক্তব্য অনুসারে, আশিস মিশ্রের সন্ধানে নেপাল, উত্তরাখণ্ডর থানাগুলোকেও সতর্ক করা হয়েছে এবং খোঁজ চলছে।

লখিমপুরের সাহাপুরা অঞ্চলে তাঁর বাড়ি দুলারি হাউসে কাজ করা মিস্তিরিরা জানিয়েছেন তিনি দুদিন আগেই বাড়ি ছেড়েছেন। অনুমান করা হচ্ছে গ্রেপ্তারির ভয়ে তিনি পালিয়ে বেড়াচ্ছেন।

এই প্রসঙ্গে সমাজবাদী পার্টির প্রেসিডেন্ট অখিলেশ যাদব শুক্রবার জানান, অজয় মিশ্র টেনির সঙ্গে নেপালের বহু পুরোনো যোগাযোগ আছে এবং কেন্দ্রীয় সরকারের এই বিষয়ে হস্তক্ষেপ করা উচিত।

- with Agency Input

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.