Kerala Poll 21: মিডিয়ার সমীক্ষার ভিত্তিতে নির্বাচনী প্রচারে শৈথিল্য নয়: বাম কর্মীদের বার্তা বিজয়নের

বিজয়ন বলেন, অনেক নির্বাচনী সমীক্ষার রিপোর্ট সামনে আসছে। নির্বাচন হল আসলে রাজনৈতিক খেলা। এই খেলায় কখনই শৈথিল্য দেখানো উচিত নয় বলে আমি বাম দলের কর্মীদের আবেদন করব। প্রচারে কখনই ঢিলেমি দেখাবেন না।
Kerala Poll 21: মিডিয়ার সমীক্ষার ভিত্তিতে নির্বাচনী প্রচারে শৈথিল্য নয়: বাম কর্মীদের বার্তা বিজয়নের
পিনারাই বিজয়নফাইল ছবি সংগৃহীত

মিডিয়ার সমীক্ষার ভিত্তিতে কখনই নির্বাচনী প্রচারে শৈথিল্য দেখানো উচিত নয়। সোমবার দলীয় কর্মীদের বার্তা দিতে গিয়ে এমনটাই জানিয়েছেন কেরলের মুখ্যমন্ত্রী ও সিপিআই(এম) নেতা পিনারাই বিজয়ন। তিনি জানিয়েছেন, এই বিষয়ে কখনই অতিরিক্ত আত্মবিশ্বাস ভালো নয়।

প্রাক নির্বাচনী প্রচারের ভিত্তি কখনই মিডিয়ার দেখানো প্রচারপথ হতে পারেনা। উত্তরের জেলাগুলোতে এলডিএফের প্রতি বিশাল জনসমর্থন নির্বাচনী প্রচারের ভিড় দেখলেই বোঝা যায়। শাসক সরকারের বিরোধিতা করলে হলে এখন বিরোধীদের বিশেষ অবস্থান নিতে হবে বলেও তিনি উল্লেখ করেন।

বিজয়ন সাংবাদিকদের বলেন, এখন অনেক নির্বাচনী সমীক্ষার রিপোর্ট সামনে আসছে। নির্বাচন হল আসলে রাজনৈতিক খেলা। সুতরাং, এই খেলায় কখনই শৈথিল্য দেখানো উচিত নয় বলে আমি বাম দলের কর্মীদের আবেদন করব। প্রচারে কখনই ঢিলেমি দেখাবেন না।

প্রসঙ্গত, নির্বাচনী প্রচারে এসে নির্বাচনী সমীক্ষা নিয়ে প্রচারের আসল সত্যিটা এদিন তিনি দলীয় নেতাকর্মীদের বুঝিয়ে দিয়েছেন। উল্লেখ্য, কংগ্রেস নেতা রমেশ চেন্নিথালা মিডিয়া হাউসগুলোকে একহাত নেন তাদের সমীক্ষা রিপোর্টের কারণে। চেন্নিথালার সেই আক্রমণের পাল্টা আক্রমণ এদিন ঘুরিয়ে দিলেন বিজয়ন। দলীয় কর্মীদের বার্তা দিয়ে বললেন, কোনও মিডিয়া সমীক্ষার উপর ভিত্তি করেই নির্বাচনী প্রচারের অভিমুখ ঘোরানো উচিত নয়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in