Kerala: ঘুষ কান্ডে কণ্ঠস্বরের নমুনা চাইল আদালত, কেরলের বিজেপি প্রধান আরও সমস্যায়

অভিযোগ, কেরলে নির্বাচনের আগে জেআরপি প্রধান আদিবাসী নেতা সি কে জানুকে দুটো কিস্তিতে ৩৫ লক্ষ টাকা দিয়েছেন সুরেন্দ্রন
Kerala: ঘুষ কান্ডে কণ্ঠস্বরের নমুনা চাইল আদালত, কেরলের বিজেপি প্রধান আরও সমস্যায়
কেরল বিজেপি সভাপতি কে সুরেন্দ্রনফাইল ছবি সংগৃহীত

একদিন আগেই বিজেপি রাজ্য সভাপতি কে সুরেন্দ্রনকে কাসারগোড়ে পুলিশের অপরাধ দমন শাখার সামনে হাজির হতে বলা হয়েছিল। শুক্রবার আবার অন্য একটি মামলায় তাঁকে কন্ঠস্বরের নমুনা দিতে বলল ওয়েনাদ জেলার এক আদালত। সুরেন্দ্রনকে ১১ অক্টোবর বিজেপির নেতৃত্বাধীন এনডিএর জোটসঙ্গী জেআরপির মহিলা নেতা প্রসীথা আঝিকোডকে নিয়ে রাজ্য সরকারি চিত্রাঞ্জলি ফিল্ম স্টুডিওয় গিয়ে কন্ঠস্বর রেকর্ড কর‍তে বলা হয়েছে।

সুরেন্দ্রনের সমস্যা শুরু হয় যখন আঝিকোড অভিযোগ করেছিলেন ৬ এপ্রিল কেরলে নির্বাচনের আগে জেআরপি প্রধান আদিবাসী নেতা সি কে জানুকে দুটো কিস্তিতে ৩৫ লক্ষ টাকা দিয়েছেন সুরেন্দ্রন। জানু ওয়েনাদ জেলার সুলতান বাথেরিতে এনডিএ প্রার্থী হয়েছিলেন। আঝিকোড এবং সুরেন্দ্রনের মধ্যে টাকা লেনদেন নিয়ে কথাবার্তার একটি অডিও ক্লিপ সামনে আসে। পুলিশ সুরেন্দ্রনের বিরুদ্ধে মামলা দায়ের করে। আঝিকোডকে প্রধান সাক্ষী করা হয়।

পুলিশের তদন্ত দলের অনুরোধে সুলতান বাথেরীর মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট দুজনকেই কন্ঠস্বরের নমুনা দিতে হাজির হতে নির্দেশ দিয়েছেন। উল্লেখ্য গতকালই সুরেন্দ্রনকে নির্বাচনে ঘুষ দেওয়ার একটি মামলায় কাসারগোড পুলিশের অপরাধদমন শাখায় হাজিরার নির্দেশ দেওয়া হয়।

- with IANS inputs

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.