Kerala: সি কে জানুর কাছে ২৫ লাখ টাকা পৌঁছেছিলেন BJP-র জেলা সম্পাদক - জেরায় জানালেন JRP কোষাধ্যক্ষ

প্রশিথা পুলিশকে জানিয়েছেন, ওয়াইনাডের BJP জেলা সম্পাদক প্রশান্ত গত ২৬ মার্চ বাথেরির মণিমালা হোম স্টে-তে গিয়ে এই টাকা দিয়ে এসেছেন। পুজোর প্রসাদ দেবার কাপড়ের ব্যাগে করে এই টাকা দেওয়া হয়েছিলো।
কে সুরেন্দ্রন, সি কে জানু ও প্রশিথা আজিকোড়ে
কে সুরেন্দ্রন, সি কে জানু ও প্রশিথা আজিকোড়েফাইল ছবি - গ্রাফিক্স নিজস্ব

কেরালা বিজেপির রাজ্য সভাপতি কে সুরেন্দ্রনের বিরুদ্ধে ঘুষ দেবার আরও কিছু তথ্যপ্রমাণ পাওয়া গেছে বলে দাবি করলো কেরালা পুলিশ। জানা গেছে, সুরেন্দ্রন এনডিএ প্রার্থী হিসেবে বাথেরি কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য সি কে জানুকে আরও ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন। একথা রাজ্য পুলিশের ক্রাইম ব্র্যাঞ্চের ডেপুটি এসপি মনোজকে তাঁর বিবৃতিতে জানিয়েছেন জে আর পি (জনথিপাঠ্য রাষ্ট্রীয় পার্টি) কোষাধ্যক্ষ প্রশিথা আজিকোড়ে।

দেশাভিমানীতে প্রকাশিত এক সংবাদ অনুসারে প্রশিথা পুলিশকে জানিয়েছেন, ওয়াইনাডের BJP জেলা সম্পাদক প্রশান্ত গত ২৬ মার্চ বাথেরির মণিমালা হোম স্টে-তে গিয়ে ব্যক্তিগতভাবে এই টাকা দিয়ে এসেছেন। পুজোর প্রসাদ দেবার কাপড়ের ব্যাগে করে এই টাকা দেওয়া হয়েছিলো। ওই সময় সেখানে উপস্থিত ছিলেন সি কে জানু, জে আর পি রাজ্য সম্পাদক প্রকাশন মোঝারা এবং কো অরডিনেটর বিজু আয়াপ্পন।

প্রশিথা আরও জানিয়েছেন, ঘটনার আগের দিন কে সুরেন্দ্রন তাঁকে ফোন করে জানিয়েছিলেন ২৫ লক্ষ টাকা জোগাড় করা হয়েছে। তিনি আরও জানান, বিজেপির কার্যকরী সম্পাদক এম গণেশন দু’বার সি কে জানুকে ফোন করলেও জানু সেই ফোন ধরেননি। এই প্রসঙ্গে প্রশিথা ক্রাইম ব্র্যাঞ্চকে জানান – ক্ষুব্ধ সুরেন্দ্রন তাঁকে বলেছিলেন, গণেশজী কে তা জানু সম্ভবত জানেনা।

এর আগে প্রশিথা পুলিশের কাছে তথ্যসহ এক ভয়েস ক্লিপ জমা দিয়েছিলেন। যেখানে থিরুবানন্তপুরমের হোটেল হরাইজনে বিজেপি সভাপতি কে সুরেন্দ্রন সি কে জানুকে ১০ লক্ষ টাকা দেবার কথা বলেছিলেন। প্রশিথার দাবি অনুসারে গত ৬ মার্চ সি কে জানুকে ওই টাকা দেওয়া হয়েছিলো।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in