প্রকাশ্যে দলীয় কর্মীকে সপাটে চড় মারলেন কর্ণাটকের প্রদেশ কংগ্রেস সভাপতি, ভিডিও ভাইরাল

শনিবার ঘটনাটি ঘটেছে মান্ড্য জেলার সদরে। উল্লেখ্য, এর আগেও এক যুবককে সেলফি তোলার জন্য মেরেছিলেন শিবাকুমার।
প্রকাশ্যে দলীয় কর্মীকে সপাটে চড় মারলেন কর্ণাটকের প্রদেশ কংগ্রেস সভাপতি, ভিডিও ভাইরাল
ডিকে শিবাকুমারফাইল চিত্র

দলীয় নেতা-কর্মীদের সঙ্গে হাঁটার সময় এক ব্যক্তি কর্ণাটকের প্রদেশ কংগ্রেস সভাপতি ডিকে শিবাকুমারের কাঁধে হাত রাখার চেষ্টা করেন। তাতেই ক্ষিপ্ত হয়ে তাঁকে সপাটে চড় মারলেন কংগ্রেস নেতা। মুহূর্তে সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। ওই কংগ্রেস নেতা অবশ্য ভিডিওটি ডিলিট করে দিতে বলেন। কিন্তু তা ছড়িয়ে পড়ে। তা দেখে ক্ষুব্ধ নেটাগরিকরা। শনিবার ঘটনাটি ঘটেছে মান্ড্য জেলার সদরে। উল্লেখ্য, এর আগেও এক যুবককে সেলফি তোলার জন্য মেরেছিলেন শিবাকুমার।

ভিডিওতে দেখা গিয়েছে, দলীয় নেতা-কর্মীদের সঙ্গে হাঁটার সময় শিবাকুমারের কাঁধে একজন হাত রাখার চেষ্টা করতে ক্ষিপ্ত হয়ে সপাটে চড় মারেন তিনি। ভিডিওতে শোনা গিয়েছে, মেজাজ হারিয়ে তিনি দলীয় ওই কর্মীকে বলছেন, 'তুমি দায়ী থাকবে।' শিবকুমার দলীয় নেতা-কর্মীদের নিয়ে প্রাক্তন মন্ত্রী তথা সাংসদ জি মাদেগৌড়ার স্বাস্থ্য খতিয়ে দেখতে এসেছিলেন।

এই ভিডিও নিয়ে আসরে নেমে পড়েছে গেরুয়া শিবির। বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সিটি রবি ভিডিও টুইট করে শিবাকুমারের উদ্দেশে প্রশ্ন করেন, রাহুল গান্ধী কি তাঁকে হিংসার লাইসেন্স দিয়েছেন। শুধু তাই নয়, শিবাকুমারকে সাত-আটের দশকের বেঙ্গালুরুর আন্ডারওয়ার্ল্ড ডন কোতওয়াল রামচন্দ্রের সহকারী বলে কটাক্ষ করে এই মেজাজের জন্য ‘রাউডি ডিকে শিবা’ বলে ডাকতে শুরু করেছে বিজেপি। প্রকাশ্যে মানুষের সঙ্গে কীরকম ব্যবহার করতে হয়, তা শেখার পরামর্শ দিয়েছে বিজেপি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in