Karnataka: কর্ণাটকে বিজেপি সাংসদের জয় উদযাপন অনুষ্ঠানে প্রকাশ্যে মদ বিলি - সরগরম রাজনৈতিক মহল

People's Reporter: ঘটনার আগে বিজেপি সাংসদ কে সুধাকর, স্থানীয় পুলিশকে ওই অনুষ্ঠানের কথা জানিয়ে পুলিশ মোতায়েন করার কথা বলেছিলেন। ওই চিঠিতেই জানানো হয়েছিল, অনুষ্ঠানস্থলে মদ এবং খাবার সরবরাহ করা হবে।
কর্ণাটকে প্রকাশ্যে মদ বিলি
কর্ণাটকে প্রকাশ্যে মদ বিলি ছবি মহম্মদ জুবের-এর এক্স ভিডিও থেকে স্ক্রীনশট

বিনামূল্যে মদ বিলি করা নিয়ে চরম শোরগোল কর্ণাটকে। রাজ্যের এক বিজেপি সাংসদ এবং প্রাক্তন মন্ত্রীর অনুগামীদের আয়োজিত এই অনুষ্ঠানে মদ বিলি করতে দেখা যায়। মদ সংগ্রহের জন্য রীতিমত লাইন দিয়ে দাঁড়িয়েছিলেন জনতা। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শোরগোল শুরু হয়েছে সব মহলে। জানা গেছে ওই বিজেপি সাংসদের নাম কে সুধাকর।

এই ঘটনার যে ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে তাতে দেখা যাচ্ছে (পিপলস রিপোর্টার এই ভিডিওর সত্যতা যাচাই করেনি) বহু মানুষ লাইন দিয়ে দাঁড়িয়ে আছেন এবং তাঁদের হাতে একটি করে বোতল তুলে দেওয়া হচ্ছে। জানা গেছে ঘটনার আগে বিজেপি সাংসদ কে সুধাকর, স্থানীয় পুলিশকে ওই অনুষ্ঠানের কথা জানিয়ে পুলিশ মোতায়েন করার কথা বলেছিলেন। ওই চিঠিতেই জানানো হয়েছিল, অনুষ্ঠানস্থলে মদ এবং খাবার সরবরাহ করা হবে।

সূত্র অনুসারে, নিজের জয় উদযাপন করতে বিজেপি সাংসদ কে সুধাকর এই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। এই অনুষ্ঠানেই প্রকাশ্যে মদ বিলি করা হয়। স্থানীয়দের বক্তব্য অনুসারে, অনুষ্ঠানের জন্য ট্রাকে করে মদ আনা হয়েছিল এবং পুলিশের উপস্থিতিতেই মদ বিলি করা হয়।

সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনে কর্ণাটকের চিকাবল্লভপুর লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী কে সুধাকর। ওই কেন্দ্রে কংগ্রেস প্রার্থী এম এস রক্ষা রামাইয়াকে তিনি ১ লক্ষ ৬০ হাজার ভোটে পরাজিত করেন।

এই ঘটনা প্রকাশ্যে আসার পরেই বিজেপিকে আক্রমণের রাস্তায় হেঁটেছে কংগ্রেস। রাজ্যের উপ মুখ্যমন্ত্রী ডি কে শিবকুমার এই ঘটনা প্রসঙ্গে বলেন, এটাই বিজেপির সংস্কৃতি। রাজ্য স্তরের বা কোনও স্থানীয় নেতার কাছ থেকে নয়। আমি এই ঘটনায় বিজেপি সভাপতি জে পি নাড্ডার বিবৃতি চাই।

কর্ণাটকে প্রকাশ্যে মদ বিলি
বেকারত্বের হার সর্বাধিক স্তরে নিয়ে গেছেন নন-বায়োলজিক্যাল প্রধানমন্ত্রী - ফের কংগ্রেসের নিশানায় মোদী
কর্ণাটকে প্রকাশ্যে মদ বিলি
Rahul Gandhi: মণিপুর, অসম সফরে বিরোধী দলনেতা রাহুল গান্ধী, কংগ্রেসের আক্রমণের নিশানায় বিজেপি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in