কর্ণাটক: সিডি কেলেঙ্কারিতে BJP নেতার হুমকির অভিযোগ, হাইকোর্টের প্রধান বিচারপতিকে চিঠি নির্যাতিতার
কর্নাটকের প্রাক্তন মন্ত্রী রমেশ জারকিহোলিফাইল ছবি সংগৃহীত

কর্ণাটক: সিডি কেলেঙ্কারিতে BJP নেতার হুমকির অভিযোগ, হাইকোর্টের প্রধান বিচারপতিকে চিঠি নির্যাতিতার

৩ পাতার একটি চিঠি নিয়ে ২৮ মার্চ নির্যাতিতা মহিলা বিচারকের কাছে আবেদন করেন, এই বিষয়টি তদন্ত করে দেখা হোক। এই বিষয়ে রাজ্য সরকার যেন তাঁকে প্রয়োজনীয় নিরাপত্তা ও সঠিক বিচার পাইয়ে দেয়, সেই আবেদনও করা হয়।

সিডি-সহ একটি চিঠি লিখে কর্নাটকের প্রাক্তন মন্ত্রী রমেশ জারকিহোলির বিরুদ্ধে এবার হাইকোর্টের বিচারপতির কাছে অভিযোগ জানালেন অভিযোগকারীনী। অভিযোগ, তাঁকে রীতিমতো হুমকি দেওয়া হচ্ছে প্রাক্তন মন্ত্রীর তরফ থেকে।

৩ পাতার একটি চিঠি নিয়ে ২৮ মার্চ নির্যাতিতা মহিলা বিচারকের কাছে আবেদন করেন, এই বিষয়টি তদন্ত করে দেখা হোক। এমনকী, এই বিষয়ে রাজ্য সরকার যেন তাঁকে প্রয়োজনীয় নিরাপত্তা দেয় ও সঠিক বিচার পাইয়ে দেয়, সেই আবেদনও করা হয়েছে।

চিঠিতে মহিলা অভিযোগ করেন, তিনি ধর্ষিতা এবং প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে কাবন পার্ক পুলিশ স্টেশনে অভিযোগও জানিয়েছেন। কিন্তু প্রাক্তন মন্ত্রী প্রভাবশালী হওয়ার কারণে তাকে ক্রমাগত হুমকি দিয়ে যাচ্ছেন। অভিযোগ প্রত্যাহার করে না নিলে তাঁর সঙ্গে অনেক কিছুই হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করা হয়েছে চিঠিতে।

চিঠিতে তিনি আরও জানিয়েছেন, এই বিষয়ে সিট-কে নির্যাতিতা ও তাঁর পরিবারের নিরাপত্তার কথা বলা হয়েছে। কিন্তু সিট নিরাপত্তার কোনও ব্যবস্থাই করেনি বলেও অভিযোগ করেছেন মহিলা। মিডিয়ার মাধ্যমে তিনি জানতে পেরেছেন, রমেশ সিট-কেও এক্ষেত্রে প্রভাবিত করেছেন। এরপর নিজের প্রভাব খাটিয়ে তাঁকে আদালতে আসা থেকে বিরত রাখার চেষ্টাও করা হচ্ছে, যাতে রমেশের বিরুদ্ধে কোনও মন্তব্যই তিনি করতে না পারেন। তাই তিনি এই চিঠি লিখে আদালতের বিচারপতির দ্বারস্থ হয়েছেন।

এই ঘটনার প্রেক্ষিতে কর্ণাটক কংগ্রেসের পক্ষ থেকে রমেশ জারকিহোলির গ্রেপ্তার এবং রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারির দাবি জানানো হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in