বিক্ষোভে কুশপুতুল পোড়ানোর অনুমতি না দেওয়ায় পুলিশকে চড়, নিগ্রহ BJP নেতার

কংগ্রেস নেতা সিদ্দারামাইয়ার কুশপুতুল পোড়ানোর অনুমতি না দুই পলিশকর্মীকে চড় মারেন বিজেপি নেতা তথা প্রাক্তন বিধায়ক পাপা রেড্ডি।
বিক্ষোভে কুশপুতুল পোড়ানোর অনুমতি না দেওয়ায় পুলিশকে চড়, নিগ্রহ BJP নেতার

বিরোধী নেতার কুশপুতুল পোড়ানোর অনুমতি না দেওয়ায় পুলিশ অফিসারদের চড় মেরে লাঞ্ছনা করার অভিযোগ উঠলো বিজেপি নেতার বিরুদ্ধে। বুধবার কর্ণাটকের রাইচুর জেলায় এই ঘটনা ঘটেছে।

কংগ্রেস নেতা সিদ্দারামাইয়ার কুশপুতুল পোড়ানোর অনুমতি না দুই পলিশকর্মীকে চড় মারেন বিজেপি নেতা তথা প্রাক্তন বিধায়ক পাপা রেড্ডি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে কুশপুতুল না পোড়ানোর জন্য এক কনস্টেবল বিজেপি নেতাকে বারবার অনুরোধ করছেন। কনস্টেবল কুশপুতুলটি নিয়ে চলে যাওয়ার উদ‍্যোগ নিলে বিজেপি নেতা তাঁকে চড় মারেন। কুশপুতুল নিয়ে যাওয়ার স্পর্ধা কি করে হয়, তা নিয়ে কনস্টেবলকে তিরষ্কার করেন তিনি।

প্রত‍্যক্ষদর্শীরা জানিয়েছেন, কনস্টেবলের সাথে পাপা রেড্ডির তর্ক শুরু হতেই সেখানে রাইচুর ওয়েস্ট পুলিশ থানার এক অফিসার ছুটে আসেন। তাঁকেও চড় মারেন বিজেপি নেতা।

ঘটনার সূত্রপাত সিদ্দারামাইয়ার এক মন্তব্যকে কেন্দ্র করে। যেখানে তিনি বলেছিলেন দলিত নেতারা নিজেদের জীবন-জীবিকা সুরক্ষিত করতে গেরুয়া শিবিরে নাম লেখাচ্ছেন। বিজেপি তফশিল মোর্চার অভিযোগ, এই মন্তব্য করে দলিত সম্প্রদায়কে অপমান করেছেন সিদ্দারামাইয়া।

এই ঘটনায় প্রসঙ্গে পাপা রেড্ডির দাবি, যেহেতু কনস্টেবল সিভিল ড্রেসে ছিলেন তাই তিনি তাঁকে বিজেপি কর্মী ভেবেছিলেন, যিনি আন্দোলনে অংশ নিয়েছেন। তবে এই ঘটনার জন্য অনুতপ্ত নন তিনি। উল্টে আন্দোলনে বাধা দেওয়ার অভিযোগে পুলিশকর্মীর বিরুদ্ধে ব‍্যবস্থা নেওয়ার দাবি তুলেছেন তিনি।

-With IANS Inputs

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in