Karnataka: গ্রেফতার প্রজ্বল রেভান্নার যৌন্য কুকীর্তির ভিডিও ফাঁস করা বিজেপি নেতা

People's Reporter: দেবরাজের অভিযোগ ছিল, গত পাঁচ বছরে প্রজ্বল বহু মহিলাকে ধর্ষণ ও যৌন নির্যাতন করে সেই ভিডিও তুলে রাখতেন। যাতে পরে ব্ল্যাকমেল করা যায়। আর এই কাজে তাঁকে মদত দিত তাঁর বাবা এইচডি রেভান্না।
দেবরাজ গৌড়া এবং প্রজ্বল রেভান্না
দেবরাজ গৌড়া এবং প্রজ্বল রেভান্না ছবি - সংগৃহীত

গ্রেফতার করা হল কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচডি দেবগৌড়ার নাতি প্রজ্বল রেভান্নার যৌন্য কীর্তির ভিডিও ফাঁস করা বিজেপি নেতাকে। শুক্রবার রাতে এই মামলায় দায়িত্বপ্রাপ্ত বিশেষ দল (সিট) গ্রেফতার করেছে দেবরাজ গৌড়াকে। জানা গেছে, দেবরাজের বিরুদ্ধেও এক মহিলাকে যৌন নির্যাতনের অভিযোগ রয়েছে।

সিট জানিয়েছে, গত ১ এপ্রিল হাসন থানায় দেবরাজের বিরুদ্ধে এক মহিলা যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেন। অভিযোগকারিণী জানিয়েছেন, তাঁর সম্পত্তি বিক্রিতে সাহায্য করেছিলেন দেবরাজ। সেইসময়ই তাঁর যৌন হেনস্থা করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে দেবরাজকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, এপ্রিল মাসের শেষের দিকে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবগৌড়ার নাতি প্রজ্বল রেভান্নার যৌন কুকীর্তির প্রায় তিন হাজার ভিডিও সমেত একটি পেন ড্রাইভ প্রকাশ্যে আনেন হাসনের বিজেপি নেতা দেবরাজ গৌড়া। (যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার।) দেবরাজের অভিযোগ ছিল, গত পাঁচ বছরে প্রজ্বল বহু মহিলাকে ধর্ষণ ও যৌন নির্যাতন করেছেন এবং সেই ভিডিয়োও তুলে রাখতেন। যাতে পরে ব্ল্যাকমেল করা যায়। আর এই কাজে তাঁকে মদত দিতেন তাঁর বাবা এইচডি রেভান্না।

এই মামলায় ইতিমধ্যেই ছেলেকে যৌন নির্যাতনে মদত দেওয়া এবং মহিলাদের অপহরণের দায়ে গ্রেফতার করা হয়েছে এইচডি রেভান্নাকে। অন্যদিকে, এই ঘটনার পর দেশে ছেড়েছেন বিজেপি সমর্থিত হাসনের জেডিএস প্রার্থী প্রজ্বল।

অন্যদিকে, চলতি নির্বাচনে এইচডি দেবগৌড়ার জেডিএস-এর সাথে জোট করেছে বিজেপি। প্রজ্বলের হয়ে প্রচারও করেছেন প্রধানমন্ত্রী মোদী। ফলে এই ঘটনা সামনে আসার পর ভোটের আবহে বিজেপিকে আক্রমণ করতে ছাড়েনি বিরোধীরা। কর্ণাটকে ভোট প্রচারে গিয়ে প্রিয়াঙ্গা গান্ধী অভিযোগ করেন, প্রজ্বলকে বিদেশে পালিয়ে যেতে সাহায্য করেছে মোদী সরকার। অন্যদিকে, ইতিমধ্যেই, কেন্দ্রের কাছে তাঁর কূটনৈতিক পাসপোর্ট বাতিল করার সুপারিশ করেছেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া।

দেবরাজ গৌড়া এবং প্রজ্বল রেভান্না
গণধর্ষণে অভিযুক্ত প্রার্থীর হয়ে প্রচার মোদীর! আন্তর্জাতিক স্তরে ভাবমূর্তি নষ্ট প্রধানমন্ত্রীর
দেবরাজ গৌড়া এবং প্রজ্বল রেভান্না
Gujarat: পাকিস্তানের হয়ে গুপ্তচরবৃত্তি! ফের মোদীরাজ্য গুজরাতে গ্রেফতার এক যুবক
দেবরাজ গৌড়া এবং প্রজ্বল রেভান্না
Narendra Dabholkar Murder Case: যুক্তিবাদী নরেন্দ্র দাভোলকর হত্যাকাণ্ডে বেকসুর খালাস ৩ মূল অভিযুক্ত!

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in