Karnataka: বিজেপির এক বুথ কমিটি প্রেসিডেন্টের পদত্যাগপত্র ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

শেখর তাঁর চিঠিতে বলেছেন, বিজেপি জনগণের জন্য কাজ করতে ব্যর্থ হয়েছে। খাদ্যশস্য, এলপিজি, বিদ্যুৎ, পেট্রল, ডিজেল এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিসের দাম বেড়েছে।
Karnataka: বিজেপির এক বুথ কমিটি প্রেসিডেন্টের পদত্যাগপত্র ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
ভাইরাল পদত্যাগপত্র ছবি - দ্য হিন্দু

কর্ণাটক বিজেপির এক বুথ কমিটি প্রেসিডেন্টের পদত্যাগপত্র সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ঘটনাটি ঘটেছে কর্নাটকের শিভামোগা জেলায়। যে কারণে ওই বুথ প্রেসিডেন্ট নিজের পদ থেকে ইস্তফা দিয়েছেন, তা ইতিমধ্যেই রাজ্যের বহু মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে।

এল. শেখর ছিলেন কর্ণাটকের শিভমোগা জেলার অশোকনগর অঞ্চলের বুথ প্রেসিডেন্ট। গত ২৫ আগস্ট তিনি পদত্যাগ করেন। বিজেপি নেতৃত্বকে পদত্যাগ পত্রে লিখেছেন – অত্যাবশ্যকীয় পণ্যের দাম কমাতে ব্যর্থ সরকার। কেন্দ্র ও রাজ্যে বিজেপি সরকার থাকা স্বত্বেও নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম কমেনি।

পার্টির ব্লক সভাপতিকে তিনি পদত্যাগপত্র জমা দেন, যখন দলের নেতারা তাঁর নাম প্লেট হস্তান্তর করার জন্য তাঁর বাসভবনে যান। বিজেপি তাদের বুথ সভাপতিদের কাছে দলীয় প্রতীকসহ নামফলক বিতরণ করে আসছে, যা তাদের বাড়ির প্রবেশদ্বারে প্রদর্শিত হবে।

শেখর তাঁর চিঠিতে বলেছেন, বিজেপি জনগণের জন্য কাজ করতে ব্যর্থ হয়েছে। খাদ্যশস্য, এলপিজি, বিদ্যুৎ, পেট্রল, ডিজেল এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিসের দাম বেড়েছে, এবং মানুষ অসুবিধার সম্মুখীন হচ্ছে। চিঠিতে তিনি আরও লিখেছেন, "আমি চুপ করে আছি, দলের স্বপক্ষে কিছু বলতে বা করতে পারছি না।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in