Karnataka: বাইকে ভিনধর্মী সহকর্মী মহিলাকে লিফট, বেঙ্গালুরুতে আক্রান্ত যুবক ও যুবতী, আটক ২

জানা গেছে আক্রমণকারীরা ওই মহিলাকে নিগ্রহ করে এবং তাঁকে বাইক থেকে নামিয়ে দেয়। মহিলাকে বাইকে তোলার ‘অপরাধে’ ওই যুবককে মারধোর করে।
ছবি প্রতীকী
ছবি প্রতীকীছবি সংগৃহীত

মুসলিম মহিলা সহকর্মীকে বাইকে লিফট দেবার কারণে এক ব্যক্তিকে মারধোর করলো কয়েকজন যুবক। শুক্রবার রাতে মর‍্যাল পুলিসিং-এর এই ঘটনা ঘটেছে বেঙ্গালুরুতে। জানা গেছে আক্রমণকারীরা ওই মহিলাকে নিগ্রহ করে এবং তাঁকে বাইক থেকে নামিয়ে দেয়। মহিলাকে বাইকে তোলার ‘অপরাধে’ ওই যুবককে মারধোর করে।

শুক্রবার রাতে হোসুর রোডের ডেয়ারি সার্কেলের কাছে এই ঘটনা ঘটে। সুদ্দাগুন্টেপালেয়া পুলিশ থানায় মহিলার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে আক্রমণকারী দুই মুসলিম যুবককে।

এই ঘটনার প্রতিক্রিয়ায় মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই রবিবার এক ট্যুইট বার্তায় জানিয়েছেন, বাইকে অন্য ধর্মের এক মহিলাকে লিফট দেওয়াকে কেন্দ্র করে একটি ঘটনা ঘটেছে এবং বেঙ্গালুর সিটি পুলিশ দ্রুত ব্যবস্থা গ্রহণ করেছে। অভিযুক্তদের চিহ্নিত করে গ্রেপ্তার করা হয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং আইনি ব্যবস্থা নেওয়া হবে। আমার সরকার এই ধরণের ঘটনায় কড়া ব্যবস্থা নেবে।

পুলিস সূত্র অনুসারে, এই ঘটনার ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যেখানে দুই যুবককে এক মহিলাকে নিগ্রহ করতে দেখা যায়। পুলিশ অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করেছে এবং তাঁদের মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে। ভারতীয় দন্ডবিধির একাধিক ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এই ঘটনার পর এক ট্যুইট করেছেন বেঙ্গালুরু সিটি পুলিশ কমিশনার কমল পন্থ, আইপিএস। তিনি জানিয়েছেন, পুলিস দ্রুত ব্যবস্থা নিয়েছে এবং মামলা দায়ের করা হয়েছে। আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুলিশ আরও জানিয়েছে, রিচমন্ড সার্কেলের একটি সংস্থায় আক্রান্ত যুবক ও যুবতী কাজ করেন। অফিস ছুটির পর ওই যুবক মহিলাকে বাইকে করে বাড়িতে ছাড়তে যান। রাস্তাতেই দুই যুবক তাঁদের আটকায় এবং মারধোর করে। অভিযুক্তরা ওই মহিলার কাছ থেকে জোর করে তাঁর স্বামীর ফোন নাম্বার নেয় এবং তাঁকেও হুমকি দেয়।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in