মন্ত্রী হয়েই সমস্যায় পড়লেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া

শপথগ্রহণের পরই দেখা যায়, তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট হয়েছে। সেখানে মোদি সরকারের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে তাঁকে। ভিডিওর ক্যাপশনে লেখা ‘মোদির নিউ ইন্ডিয়া’।
মন্ত্রী হয়েই সমস্যায় পড়লেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া
জ্যোতিরাদিত্য সিন্ধিয়াফাইল ছবি

চব্বিশের লক্ষ্যে মন্ত্রিসভা ঢেলে সাজিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নতুন মন্ত্রী তালিকায় ঠাঁই পেয়েছেন জ‍্যোতিরাদিত‍্য সিন্ধিয়া। মন্ত্রী হওয়ার সাথে সাথেই বিপত্তি বাড়ল তাঁর।

জ্যোতিরাদিত্য সিন্ধিয়া হাত শিবির ছেড়ে গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন বেশিদিন হয়নি। দায়িত্ব পেয়েছেন অসামরিক বিমান পরিবহণ মন্ত্রকের। হাত শিবিরে থাকাকালীন একসময় মোদির বিরুদ্ধে গলা ফাটাতেন তিনি। নিজের পুরোনো ভিডিওর দৌলতেই সমস্যায় পড়লেন এই তরুণ নেতা। তাঁর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে বলে অভিযোগ উঠল।

বুধবার বিকেলে জ্যোতিরাদিত্যের শপথগ্রহণের পরই দেখা যায়, তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট হয়েছে। সেখানে মোদি সরকারের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে তাঁকে। ভিডিওর ক্যাপশনে লেখা ‘মোদির নিউ ইন্ডিয়া’। এমন ভিডিও দেখে নেটিজেনরা বিস্মিত হন।

জ্যোতিরাদিত্যের সোশ্যাল মিডিয়া টিমের নজরে এলে বিতর্কিত ভিডিওটি তড়িঘড়ি ডিলিট করে দেওয়া হয়। পরে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগ, কংগ্রেসে থাকাকালীন একথা বলেছিলেন জ‍্যোতিরাদিত‍্য। হ্যাকাররাই তাঁর পুরোনো ভিডিও ফের টাইমলাইনে পোস্ট করেছেন।

বৃহস্পতিবার বিজেপির প্রাক্তন বিধায়ক রমেশ আগরওয়াল গোয়ালিয়র থানায় এফআইআর দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে তথ্যপ্রযুক্তি আইনে মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

প্রসঙ্গত, গত বছরের মার্চে মধ্যপ্রদেশে বিজেপি সরকার গড়ে ওঠার পিছনে গুরুত্বপূর্ণ ফ্যাক্টর ছিলেন জ্যোতিরাদিত্য ও আরও বহু কংগ্রেস বিধায়কের বিজেপি শিবিরে যোগ দেওয়া।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in