প্রধানমন্ত্রীর কঠোর পরিশ্রমের জন্যই অলিম্পিক্সে পদক জিতেছেন ভারতীয়রা: কেন্দ্রীয় মন্ত্রী
প্রধানমন্ত্রীর সাথে নীরজ চোপড়াছবি নীরজ চোপড়ার ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

প্রধানমন্ত্রীর কঠোর পরিশ্রমের জন্যই অলিম্পিক্সে পদক জিতেছেন ভারতীয়রা: কেন্দ্রীয় মন্ত্রী

সদ‍্য সম্প্রসারিত কেন্দ্রীয় মন্ত্রিসভায় ওবিসি সম্প্রদায়ের ২৭ জন ব‍্যক্তিকে অন্তর্ভুক্ত করার জন্যও নরেন্দ্র মোদীর প্রশংসা করেন‌ খেড়া লোকসভার সাংসদ চৌহান।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কঠোর পরিশ্রমের জন‍্যই নীরজ চোপড়ার মতো যুবকরা অলিম্পিক্সে স্বর্ণপদক পেয়েছেন। মঙ্গলবার একথা বলেছেন কেন্দ্রীয় মন্ত্রী দেবুসিংহ চৌহান।

জনসংযোগ বাড়ানোর জন্য গত সোমবার থেকে প্রতিটি রাজ‍্যে জন আশীর্বাদ যাত্রা কর্মসূচি চালু করেছে বিজেপি। সদ‍্য দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় প্রতিমন্ত্রীদের এই দায়িত্ব দেওয়া হয়েছে। নিজের জন আশীর্বাদ যাত্রার দ্বিতীয় দিনে উত্তর‌ গুজরাটের পাটনে এক জনসভায় ভাষণ দেওয়ার সময় একথা বলেছেন কেন্দ্রীয় কমিউনিকেশন প্রতিমন্ত্রী দেবুসিংহ চৌহান‌।

জনসভায় বিভিন্ন সিদ্ধান্তের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব‍্যাপক প্রশংসা করেন তিনি। যার মধ্যে ‌বেশ‌ কিছুকে "অভূতপূর্ব" বলেও অভিহিত করেন তিনি। তিনি বলেন, "যদি কোনো মহিলা খেলোয়াড় (ভারতীয়) দেশের জন্য পদক নিয়ে আসেন অথবা নীরজ চোপড়ার মতো যুবক অলিম্পিক্সে সোনা জেতেন, তাহলে এই খেলোয়াড়দের পিছনে মোদী সাহেবের ৪ থেকে ৫ বছরের কঠোর পরিশ্রম রয়েছে।"

সদ‍্য সম্প্রসারিত কেন্দ্রীয় মন্ত্রিসভায় ওবিসি সম্প্রদায়ের ২৭ জন ব‍্যক্তিকে অন্তর্ভুক্ত করার জন্যও নরেন্দ্র মোদীর প্রশংসা করেন‌ খেড়া লোকসভার সাংসদ চৌহান। চৌহান নিজেও ওবিসি সম্প্রদায়ের অন্তর্ভুক্ত। তিনি বলেন, দরিদ্র সম্প্রদায়ের মানুষ, যাঁরা সাংসদ হয়েছেন তাঁদের মন্ত্রী করা হয়েছে। তাঁরা কখনোই ভাবতে পারেনি যে তাঁরা ভারত সরকারের মন্ত্রী হিসেবে কাজ করবেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in