Lalu Prasad Yadav: ভারত ক্রমশ গৃহযুদ্ধের দিকে এগিয়ে চলেছে, দাবি লালু প্রসাদ যাদবের

লালু প্রসাদ বলেন, "দেশের ভ্রাতৃত্ব এবং একতা নষ্ট করে দিতে চাইছে বিজেপি। যে পদ্ধতিতে বিজেপি কাজ করছে, তাতে ভারত ক্রমশ গৃহযুদ্ধের দিকে এগিয়ে চলেছে। আমাদের ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে, তবেই জিতবো আমরা।"
Lalu Prasad Yadav: ভারত ক্রমশ গৃহযুদ্ধের দিকে এগিয়ে চলেছে, দাবি লালু প্রসাদ যাদবের
লালুপ্রসাদ যাদবফাইল ছবি সংগৃহীত

ভারত ক্রমশ গৃহযুদ্ধের দিকে এগিয়ে চলেছে। কেন্দ্রে ক্ষমতাসীন বিজেপিকে আক্রমণ করে এই অভিযোগ করলেন রাষ্ট্রীয় জনতা দলের প্রধান লালু প্রসাদ যাদব

রবিবার পাটনায় 'সম্পূর্ণ ক্রান্তি দিবস' উপলক্ষ্যে আয়োজিত একটি অনুষ্ঠানে ভার্চুয়ালি বক্তৃতা দেওয়ার সময় বিজেপিকে আক্রমণ করে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদব বলেন, "দেশের ভ্রাতৃত্ব এবং একতা নষ্ট করে দিতে চাইছে বিজেপি। যে পদ্ধতিতে বিজেপি কাজ করছে, তাতে ভারত ক্রমশ গৃহযুদ্ধের দিকে এগিয়ে চলেছে। আমি দেশের সমস্ত জনগণকে মুদ্রাস্ফীতি, বেকারত্ব এবং দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাচ্ছি। আমাদের ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে, তবেই এই লড়াই জিতবো আমরা।"

পাশাপাশি সমস্ত ধর্ম নিরপেক্ষ শক্তিকেও বিজেপির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে লড়াই করার আহ্বান জানিয়েছেন তিনি। তিনি বলেন, "কোনোভাবেই আমাদের পিছু হটা যাবে না।"

প্রসঙ্গত উল্লেখ্য, পশু খাদ্য কেলেঙ্কারি মামলায় দীর্ঘ কয়েকবছর জেলে থেকেছেন লালু প্রসাদ যাদব। গত ফেব্রুয়ারি মাসে রাঁচিতে সিবিআইয়ের একটি বিশেষ আদালত ডোরান্ডা ট্রেজারি থেকে ১৩৯.৩৫ কোটি টাকা জালিয়াতি মামলায় লালু প্রসাদকে দোষী সাব্যস্ত করেছিল। এপ্রিল মাসে ঝাড়খণ্ড হাইকোর্ট এই মামলায় তাঁকে জামিন দিয়েছে। মেডিক্যাল ইস্যুতে জামিন দেওয়া হয়েছে তাঁকে।

লালুপ্রসাদ যাদব
Bihar: থার্ড ডিভিশনে পাশ করে মুখ্যমন্ত্রী হয়েছেন নীতিশ কুমার - খোঁচা লালুপ্রসাদের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in