কানপুরে গ্রেপ্তার হওয়ার পরেও বিজেপি নেতার সাহায্যে ফেরার 'কুখ্যাত' অপরাধী

অনেক কাঠ-খড় পুড়িয়ে এই অপরাধীকে গ্রেফতার করা হয়েছিল বলে জানা গিয়েছে। তার নামে খুন, ধর্ষণ, তোলাবাজি-সহ ১২টিরও বেশি মামলা দায়ের রয়েছে।
ভাইরাল ভিডিও স্ক্রিনশট
ভাইরাল ভিডিও স্ক্রিনশট

বিজেপি নেতার সাহায্যে পালিয়ে গেল এক মোস্ট ওয়ান্টেড অপরাধী। ঘটনাটি কানপুরের। এই ঘটনায় কানপুর থানার পুলিশ এফআইআর দায়ের করেছে। অনেক কাঠ-খড় পুড়িয়ে এই অপরাধীকে গ্রেফতার করা হয়েছিল বলে জানা গিয়েছে। তার নামে খুন, ধর্ষণ, তোলাবাজি-সহ ১২ টিরও বেশি মামলা দায়ের রয়েছে।

ঘটনাটি কী ঘটেছিল? দীর্ঘদিন ধরে অপরাধী মনোজ সিং বেপাত্তা ছিল। তাকে নৈবাস্তায় দেখা গিয়েছে। বুধবার দুপুরে কানপুর পুলিশ গোপন সূত্রে এই খবর পেয়ে কয়েকজন পুলিশ সাদা পোশাকে আর বাকিরা উর্দি পরে সেখানে উপস্থিত হন। একটি গেস্ট হাউসের নীচে পানের দোকান থেকে গ্রেফতার করা হয় মনোজকে। এরপর তাঁকে ভ্যানে তুলতে গেলেই গোলযোগ শুরু হয়। ওই গেস্ট হাউসে বিজেপি নেতা নারায়ণ সিং ভাদুড়িয়ার পরিবারের এক সদস্যের জন্মদিনের পার্টি চলছিল।

পুলিশের দাবি, ওই পার্টিতেই এসেছিল মনোজ। কেউ কেউ এই ঘটনা মোবাইলে রেকর্ড করেন। একটি ভিডিওয় দেখা যায়, পুলিশ টেনে হিঁচড়ে মনোজকে গাড়িতে তুলছে। প্রায় ১০০-রও বেশি মানুষ পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছে। আর একটি ভিডিওয় দেখা যাচ্ছে, মনোজকে গাড়িতে তোলা হলেও উপস্থিত লোকজন গাড়ি ঘিরে দাঁড়িয়ে রয়েছে।

এরপরই দেখা যায়, মনোজকে পুলিশের গাড়ি থেকে পালানোর জন্য সাহায্য করতে চারিদিকে ছোটাছুটি করছে। পুলিশ তাঁদের সরাতে গেলেই সেই ফাঁকে পালিয়ে যায় অভিযুক্ত। ভিডিওয় বিজেপি নেতাকেও ভিড়ের মধ্যে দেখা যাওয়ায়, গতকাল রাতে তাঁর নামও এফআইআরে যোগ করা হয়। এফআইআরের কথা স্বীকার করেন কানপুরের পুলিশ কমিশনার অসীম অরুণ।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in