হরিয়ানায় BJP, INLD ছেড়ে কংগ্রেসে যোগ নেতাদের, যোগ দিলেন বিশিষ্ট শিল্পপতি অশোক গোয়েলও

গ্রেসের রাজ‍্য ইনচার্জ বানসাল জানিয়েছেন, হরিয়ানায় কংগ্রেসের পক্ষে এবং বিজেপির বিপক্ষে হাওয়া বইছে। যাঁরা যোগদান করেছেন তাঁরা দলকে আরো শক্তিশালী করবেন বলে আশা করছেন তিনি।
হরিয়ানায় BJP, INLD ছেড়ে কংগ্রেসে যোগ নেতাদের, যোগ দিলেন বিশিষ্ট শিল্পপতি অশোক গোয়েলও
ছবি কুমারী শেলজার ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

কংগ্রেসে যোগ দিলেন হরিয়ানার বিজেপি নেতা পবন বেনিয়াল এবং ইন্ডিয়ান ন‍্যাশনাল লোক দলের নেতা কাঁওয়ারজিৎ সিং। এঁদের সাথেই কংগ্রেসে যোগ দেন হরিয়ানার বিশিষ্ট শিল্পপতি অশোক গোয়েল মঙ্গলিওয়ালা। সোমবার কংগ্রেসের রাজ‍্য ইনচার্জ বিবেক বানসাল এবং প্রদেশ সভাপতি কুমারী শেলজার উপস্থিতিতে কংগ্রেসে যোগ দিয়েছেন তাঁরা।

বানসাল জানিয়েছেন, হরিয়ানায় কংগ্রেসের পক্ষে এবং বিজেপির বিপক্ষে হাওয়া বইছে। যাঁরা যোগদান করেছেন তাঁরা দলকে আরো শক্তিশালী করবেন বলে আশা করছেন তিনি।

কংগ্রেসে তিন নেতাকে স্বাগত জানিয়ে কুমারী সেলজা বলেন, বিজেপির "জনবিরোধী নীতির" কারণে এই নেতারা বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছেন। তাঁরা বুঝতে পেরেছেন কংগ্রেসই একমাত্র বিকল্প। হরিয়ানায় শাসনে সবক্ষেত্রেই ব‍্যর্থ বিজেপি।

তাঁর অভিযোগ, রাজ‍্যে একাধিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হয়ে যাচ্ছে। রাজ‍্যের বিজেপি সরকারকে "পেপার লিক গভর্নমেন্ট" বলে কটাক্ষ করেছেন তিনি। কেন্দ্র এবং রাজ‍্য, উভয় সরকারকে তিনি 'কৃষক-শ্রমিক বিরোধী' বলে আক্রমণ করেছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in