তৃণমূল গোয়াতে যদি সত্যি বিজেপিকে হারাতে চাইতো, তাহলে আগে কংগ্রেসের সাথে কথা বলতো - অধীর

অধীর চৌধুরীর কটাক্ষ, বাংলার লুটের টাকা গোয়ায় বিনিয়োগ করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ওখানে গিয়েছেন, নোটের বস্তা নিয়ে।
তৃণমূল গোয়াতে যদি সত্যি বিজেপিকে হারাতে চাইতো, তাহলে আগে কংগ্রেসের সাথে কথা বলতো - অধীর
অধীর রঞ্জন চৌধুরীফাইল চিত্র

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় এর গোয়া সফর নিয়ে তীব্র আক্রমণ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি। তিনি বলেন, '২০ অগাস্ট থেকে ৬ সেপ্টেম্বর ১৬ দিনের মধ্যে কংগ্রেস ভাল থেকে খারাপ হয়ে গেল!' প্রসঙ্গত, ২০ অগাস্ট মমতা বন্দ্যোপাধ্যায় সনিয়া গান্ধীর ডাকা সর্বদলীয় বৈঠকে হাজির হয়েছিলেন। ৬ সেপ্টেম্বর অভিষেক বন্দ্যোপাধ্যায় দিল্লিতে ইডির দফতরে নয় ঘন্টা জিজ্ঞাসাবাদ সামলে বেরিয়েই কংগ্রেসকে তুমুল আক্রমণ করেন।

অধীর চৌধুরীর কটাক্ষ, বাংলার লুটের টাকা গোয়ায় বিনিয়োগ করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ওখানে গিয়েছেন, নোটের বস্তা নিয়ে। বাংলাকে লুট করেছেন, সেই টাকা গোয়ায় নিয়ে যাচ্ছেন, সেখানে দল তৈরির জন্য।

তিনি আরও বলেন, তৃণমূল যদি সত্যি বিজেপিকে হারাতে চাইতো, তাহলে গোয়া নিয়ে তারা কংগ্রেসের সঙ্গে কথা বলত। মাত্র ১৪ লক্ষ ভোটার। টাকা নিয়ে গেলেই সেখানে বিধায়ক কেনা যায়। তিনি কটাক্ষ করে বলেন, আপনি মাল নিয়ে যান, তাহলে আপনিও বিধায়ক কিনতে পারবেনি

অধীর রঞ্জন চৌধুরী
বিজেপি বিরোধী জোট ভাঙতে চান মমতা, তাই বিজেপিকে ছেড়ে কংগ্রেসকে বেশি আক্রমণ করছেন - অধীর

জোট নিয়ে কংগ্রেসের দিকে নিশানা প্রসঙ্গে অধীর চৌধুরী বলেন, 'কংগ্রেসের দয়াতেই বড় হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এখনও নিজের দলের নামের সঙ্গে কংগ্রেস নামটা রাখতে হয়। কারণ, কংগ্রেস ব্র্যান্ডটা না থাকলে পেটের ভাত জোগাড় হবে না।'

অন্যদিকে, রাহুল গান্ধী সম্পর্কে প্রশান্ত কিশোরের মন্তব্য প্রসঙ্গে অধীর চৌধুরী বলেন, '২০১৪ সালে বিজেপির সঙ্গে হাত মিলিয়ে নির্বাচন করেছিল পিকে, মোদির হয়ে প্রচারের দায়িত্ব নিয়েছিল। তাই প্রশান্ত কিশোর আবার তলে তলে বিজেপিকে ক্ষমতায় আনার চেষ্টা করছে'।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in