Aryan Khan Case: শাহরুখ খান BJP-তে যোগ দিলেই মাদক চিনির গুঁড়ো হয়ে যাবে: মহারাষ্ট্র মন্ত্রী

ছগন ভুজবলের অভিযোগ, আদানি অধিকৃত গুজরাটের মুন্দ্রা বন্দর থেকে সম্প্রতি ৩ হাজার কেজি মাদক উদ্ধার করা হয়েছে। এই বিষয়টির তদন্ত করার পরিবর্তে কেন্দ্রীয় সংস্থা শাহরুখ খানের পিছনে পড়ে রয়েছে।
ছগন ভুজবল এবং শাহরুখ খান
ছগন ভুজবল এবং শাহরুখ খানফাইল ছবি

আরিয়ান খান মাদক কান্ড নিয়ে বিজেপিকে খোঁচা দিলেন মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবল। তাঁর কথায় শাহরুখ খান যদি এখন বিজেপিতে যোগ দেন, তাহলে মাদক চিনির গুঁড়োতে পরিণত হয়ে যাবে।

সম্প্রতি মুম্বাইয়ের এক প্রমোদতরীতে হওয়া মাদক পার্টি থেকে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব‍্যুরো বা এনসিবি। এনসিবির দাবি জেরায় মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন আরিয়ান খান। পার্টি থেকে অনেক মাদকও বাজেয়াপ্ত করেছে এনসিবি।

শনিবার দলীয় একটি অনুষ্ঠানে এনসিপি নেতা তথা রাজ‍্যের মন্ত্রী ছগন ভুজবলের অভিযোগ, আদানি অধিকৃত গুজরাটের মুন্দ্রা বন্দর থেকে সম্প্রতি ৩ হাজার কেজি মাদক উদ্ধার করা হয়েছে। এই বিষয়টির তদন্ত করার পরিবর্তে কেন্দ্রীয় সংস্থা শাহরুখ খানের পিছনে পড়ে রয়েছে। শাহরুখ খান যদি এখনই বিজেপিতে যোগ দেন তাহলে মাদক চিনির গুঁড়োতে পরিণত হবে।

রাজ‍্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী ছগন ভুজবল আরো বলেছেন, ওবিসি কোটা নিয়ে একটি অর্ডিন্যান্স পাস করেছে মহারাষ্ট্র সরকার। তবে বিজেপির এক কর্মকর্তা এই অর্ডিন্যান্সকে চ‍্যালেঞ্জ জানিয়ে আদালতে গিয়েছেন।

ছগন ভুজবল এবং শাহরুখ খান
আদানির বন্দর উপকৃত হয়েছে কিনা দেখা দরকার - ৩ টন হেরোইন উদ্ধারে তদন্তের নির্দেশ আদালতের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in