বেঙ্গালুরুতে ঘুষের বিনিময়ে হাসপাতালে বেড - দলীয় সাংসদ তেজস্বী সূর্যের অভিযোগে বিড়ম্বনায় BJP

বেঙ্গালুরুর হাসপাতালে কোভিড রোগীদের বেড-এর ব্যবস্থা করে দেবার জন্য ঘুষ পুরসভার আধিকারিকরা ঘুষ নিচ্ছে। চাঞ্চল্যকর এই অভিযোগ জানালেন বিজেপি সাংসদ তেজস্বী সূর্য।
বেঙ্গালুরুতে ঘুষের বিনিময়ে হাসপাতালে বেড - দলীয় সাংসদ তেজস্বী সূর্যের অভিযোগে বিড়ম্বনায় BJP
বিজেপি সাংসদ তেজস্বী সূর্যফাইল ছবি সংগৃহীত

বেঙ্গালুরুর হাসপাতালে কোভিড রোগীদের বেড-এর ব্যবস্থা করে দেবার জন্য ঘুষ পুরসভার আধিকারিকরা ঘুষ নিচ্ছে। চাঞ্চল্যকর এই অভিযোগ জানালেন বিজেপি সাংসদ তেজস্বী সূর্য। প্রকাশ্যে দলীয় সাংসদের এই অভিযোগের পর বিড়ম্বনায় কর্ণাটক বিজেপি। কারণ রাজ্যের সরকার, বিবিএমপি (ব্রুহত বেঙ্গালুরু মহানগর পালিকা) দুটোই বিজেপি পরিচালিত।

মঙ্গলবার বিজেপি সাংসদ তেজস্বী সূর্য বলেন – বিবিএমপি-র সাইটে দেখানো হচ্ছে সব বেড ভর্তি। বহু রোগীকে হাসপাতাল থেকে প্রতিদিন ছেড়ে দেওয়া হচ্ছে। তারপরেও বিবিএমপি বলছে সব বেড ভর্তি। এখানে বিবিএমপি আধিকারিক, আরোগ্য মিত্র এবং হাসপাতালের বাইরের এজেন্টদের মধ্যে যোগসাজশ আছে।

বিজেপি সাংসদের অভিযোগ – টাকার বিনিময়ে বহু বেড বিক্রি করা হচ্ছে। মহামারীর সময় এই ধরণের কার্যকলাপ খুবই বিরক্তিকর।

তেজস্বী সূর্যের এই অভিযোগের পরেই বিড়ম্বনায় কর্ণাটক বিজেপি। কারণ বিবিএমপি-র মেয়র বিজেপির। বিবিএমপিতে সংখ্যাগরিষ্ঠ কাউন্সিলর বিজেপির। রাজ্যের সরকারও বিজেপির। সুতরাং ঘুরে ফিরে এই অভিযোগ বিজেপির দিকেই আসছে।

ইতিমধ্যেই কংগ্রেসও তেজস্বী সূর্যের বক্তব্য নিয়ে বিজেপির দিকে আঙুল তুলেছে। প্রদেশ কংগ্রেস সভাপতি ডি শিবকুমার এক ট্যুইট বার্তায় বিজেপি সাংসদের বক্তব্যে তাঁকে অভিনন্দন জানিয়ে বলেন – যেভাবে তিনি হাসপাতালের বেড নিয়ে দুর্নীতিকে সামনে এনেছেন তাঁকে অভিনন্দন। কিন্তু প্রশ্ন হচ্ছে বিবিএমপি কারা নিয়ন্ত্রণ করে? ওনার উচিৎ অবিলম্বে এই ঘটনার সঙ্গে যুক্ত বিজেপি মন্ত্রীর নাম প্রকাশ্যে আনা, যাঁদের জন্য সাধারণ মানুষকে ভুগতে হচ্ছে।

যদিও এদিনই রাতে তেজস্বী সূর্য আরও একটি ট্যুইট করে দাবি করেন – এদিন বিকেলে বিবিএমপি ওয়েব সাইট দেখাচ্ছিলো কোনো বেড নেই। এখন দেখাচ্ছে ১৫০৪টি বেড আছে। পরিস্থিতির বদল হচ্ছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in