PM মোদীর বাসভবন থেকে কয়েক মিনিট দূরে থাকা ওয়াইসির বাড়িতে ভাঙচুর হিন্দু সেনার, গ্রেফতার ৫

ওয়াইসি লেখেন, "পার্লামেন্ট স্ট্রিট পুলিশ স্টেশন ঠিক আমার বাড়ির সামনেই। প্রধানমন্ত্রীর বাসভবন আমার বাড়ি থেকে ৮ কিমি দূরে। যদি একজন সাংসদের বাড়িই সুরক্ষিত না থাকে, তাহলে অমিত শাহ কী বার্তা দিচ্ছেন?"
PM মোদীর বাসভবন থেকে কয়েক মিনিট দূরে থাকা ওয়াইসির বাড়িতে ভাঙচুর হিন্দু সেনার, গ্রেফতার ৫
আসাদুদ্দিন ওয়াইসিছবি সৌজন্যে দ্য নিউজ মিনিট

AIMIM প্রধান এবং হায়দরাবাদের সাংসদ আসাদুদ্দিন ওয়াইসির দিল্লির বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠলো হিন্দু সেনার বিরুদ্ধে। মঙ্গলবার সন্ধ‍্যায় এই ঘটনা ঘটেছে। ইতিমধ্যে পাঁচ জন হিন্দু সেনা সদস‍্যকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন দিল্লির ডিসিপি। প্রধানমন্ত্রীর বাসভবন থেকে কয়েক মিনিট দূরে অশোকা রোডে অবস্থিত ওয়াইসির বাড়ি।

নতুন দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার দীপক যাদব জানিয়েছেন, "আমরা ঘটনাস্থল থেকে পাঁচ জনকে আটক করেছি জিজ্ঞাসাবাদের জন্য। পুলিশ একটি মামলা দায়ের করেছে।" পাঁচজনই উত্তর-পূর্ব দিল্লির মান্দোলি এলাকার বাসিন্দা বলে জানিয়েছেন তিনি।

জানা‌ গেছে পুলিশের কাছে একটি পিসিআর কল যায়। কলে ওয়াইসির বাড়িতে ভাঙচুর করা হচ্ছে বলে জানানো হয়। এই কল পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে আসে পুলিশ এবং পাঁচজনকে সেখান থেকে আটক করে।

তবে ওয়াইসির দাবি, কমপক্ষে ১৩ জন হামলা চালিয়েছে তাঁর বাড়িতে। তাঁর বাড়ির ৪০ বছরের কেয়ারটেকারকে হেনস্থা করা হয়েছে। কেয়ারটেকার পুলিশের কাছে মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন তিনি।

এই ঘটনায় বিজেপি এবং কেন্দ্রীয় সরকারের ওপর ক্ষোভ উগরে দিয়েছেন ওয়াইসি। ট‍্যুইটারে তিনি লেখেন, "আমার বাড়ির ঠিক পাশেই নির্বাচন কমিশনের সদর দপ্তর। পার্লামেন্ট স্ট্রিট পুলিশ স্টেশন ঠিক আমার বাড়ির সামনেই। প্রধানমন্ত্রীর বাসভবন আমার বাড়ি থেকে ৮ কিমি দূরে। যদি একজন সাংসদের বাড়িই সুরক্ষিত না থাকে, তাহলে অমিত শাহ কী বার্তা দিচ্ছেন?"

তিনি আরো লেখেন, "দেশের প্রধানমন্ত্রী গোটা বিশ্বের কাছে প্রচার করছেন কিভাবে আমাদের মৌলবাদের বিরুদ্ধে লড়াই করতে হবে। দয়া করে বলুন, এই গুন্ডাদের কে মৌলবাদী করেছে?"

ওয়াইসির অভিযোগ, হামলাকারীরা সাম্প্রদায়িক স্লোগান দিচ্ছিল এবং তাঁকে খুন করার হুমকিও দিয়েছে। এই নিয়ে তিনবার তাঁর বাড়িতে হামলা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.