অমিত শাহ, জেপি নাড্ডার সঙ্গে দেখা করলেন কুলদীপ বিষ্ণোই
অমিত শাহ, জেপি নাড্ডার সঙ্গে দেখা করলেন কুলদীপ বিষ্ণোইছবি কুলদীপ বিষ্ণোই-এর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

Haryana: বিজেপি যোগের পথে এগোলেন বহিষ্কৃত কংগ্রেস বিধায়ক কুলদীপ বিষ্ণোই - শাহ, নাড্ডার সঙ্গে সাক্ষাৎ

রবিবার সকালে তিনি নয়াদিল্লীতে গিয়ে দেখা করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপি সভাপতি জে পি নাড্ডার সঙ্গে। সম্প্রতি রাজ্যসভা নির্বাচনে ক্রস ভোটিং-এর জেরে গত ১২ জুন তাঁকে বহিষ্কার করে কংগ্রেস।

বিজেপিতে যোগ দেবার পথে আরও একধাপ এগোলেন হরিয়ানার বহিষ্কৃত কংগ্রেস বিধায়ক কুলদীপ বিষ্ণোই। রবিবার সকালে তিনি নয়াদিল্লীতে গিয়ে দেখা করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপি সভাপতি জে পি নাড্ডার সঙ্গে। সম্প্রতি রাজ্যসভা নির্বাচনে ক্রস ভোটিং-এর জেরে গত ১২ জুন তাঁকে বহিষ্কার করে কংগ্রেস।

হরিয়ানার প্রাক্তন মুখ্যমন্ত্রী ভজনলালের ছেলে এদিনই নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে অমিত শাহ এবং জে পি নাড্ডার সঙ্গে সাক্ষাৎকারের ছবি পোস্ট করেছেন। যেখানে তিনি লিখেছেন, আমি জে পি নাড্ডাজীর সঙ্গে দেখা করে গর্বিত। ওনার সহজ এবং নম্র ব্যবহার আমাকে মুগ্ধ করেছে। তাঁর সফল নেতৃত্বে বিজেপি নতুন উচ্চতায় পৌঁছেছে। আমি তাঁর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করি।

অমিত শাহর সঙ্গে দেখা করা প্রসঙ্গে বিষ্ণোই লিখেছেন, আমি মাননীয় অমিত শাহর সঙ্গে দেখা করে সত্যিকারের গর্ব অনুভব করছি।

এদিনের সাক্ষাৎকারের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিষ্ণোই জানান, আমি পরবর্তী পদক্ষেপ যাই নিই না কেন তা হরিয়ানার মানুষের এবং আমার বিধানসভা কেন্দ্রের উন্নতির জন্য হবে।

উল্লেখ্য, বেশ কিছু ধরেই দলের অভ্যন্তরীণ রাজনীতির টানাপোড়েনে বেসুরো ছিলেন হরিয়ানার আদমপুরের কংগ্রেস বিধায়ক কুলদীপ। রাজ্যসভা নির্বাচনের আগেই এক ট্যুইটে বিষ্ণোই জানিয়েছিলেন, সাপের বিষ কীভাবে ভাঙতে হয় তা আমি জানি। কংগ্রেস পরিষদীয় দলের বৈঠকেও তিনি জানিয়ে দিয়েছিলেন, দলের পছন্দে নয়, রাজ্যসভা নির্বাচনে তিনি ভোট দেবেন নিজের পছন্দে।

বিগত রাজ্যসভা নির্বাচনে বিধায়ক সংখ্যার বিচারে কংগ্রেসের একটি আসন নিশ্চিত থাকলেও ক্রস ভোটিং এবং ভুল ভোটিং-এর জেরে পরাজিত হতে হয় কংগ্রেস প্রার্থী অজয় মাকেনকে। হরিয়ানার রাজ্যসভা নির্বাচনে কুলদীপ বিষ্ণোই-এর ক্রস ভোটিং-এর পাশাপাশি এক কংগ্রেস বিধায়কের ভোট বাতিল হয়। যার জেরে রাজ্যসভা নির্বাচনে হরিয়ানার দুই আসনে বিজয়ী হন বিজেপি প্রার্থী কৃষাণ লাল পাওয়ার এবং বিজেপি-জেজেপি সমর্থিত নির্দল প্রার্থী কার্ত্তিকেয় শর্মা।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in