গোরক্ষার নামে আবারও খুন! দুই মুসলিম যুবকের অগ্নিদগ্ধ দেহ উদ্ধার, কাঠগড়ায় বজরং দল

অভিযোগ ওঠে রাজস্থানের ভরতপুর থেকে নাসির ও জুনায়েদকে অপহরণ করেছে বজরং দলের পাঁচ কর্মী। একটি মাহিন্দ্রা বোলেরো গাড়িতে তাঁদের পোড়া মৃতদেহ মিলেছে।
অগ্নিদগ্ধ গাড়ি
অগ্নিদগ্ধ গাড়িছবি - সংগৃহীত

গো-রক্ষার নামে হরিয়ানায় দুই মুসলিম যুবকের পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে বজরং দলের বিরুদ্ধে।

বৃহস্পতিবার, হরিয়ানায় ভিওয়ানি জেলায় একটি গাড়িতে পাওয়া গেছে দুই যুবকের অগ্নিদগ্ধ মৃতদেহ। পুলিশের অনুমান- এঁদের মধ্যে একজন হলেন নাসির (২৫), এবং দ্বিতীয়জন হলেন- জুনায়েদ ওরফে জুনা (৩৫)।

গত দুদিন আগে, অভিযোগ ওঠে রাজস্থানের ভরতপুর থেকে নাসির ও জুনায়েদকে অপহরণ করেছে বজরং দলের পাঁচ কর্মী। এ নিয়ে পুলিশের কাছে অভিযোগও দায়ের করে দুই যুবকের পরিবার। তারপরেই, একটি মাহিন্দ্রা বোলেরো গাড়িতে তাঁদের পোড়া মৃতদেহ মিলেছে।

ভরতপুর ইন্সপেক্টর জেনারেল গৌরব শ্রীবাস্তব জানিয়েছেন, 'গাড়িতে অজ্ঞাতপরিচয় দুজনের দগ্ধ লাশ পাওয়া গেছে। অপহরণ করা ওই দুই ব্যক্তি একই কিনা তা নিশ্চিত করতে পরিবারের সদস্যদের নিয়ে আমাদের একটি দল ঘটনাস্থলে পৌঁছেছে। ময়নাতদন্ত ও ডিএনএ পরীক্ষার পরেই তাদের শনাক্ত করা যাবে।'

পুলিশ জানিয়েছে, এই মৃত্যুর সঙ্গে গো-রক্ষকরা জড়িত কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। শ্রীবাস্তব বলেন, জুনায়েদের বিরুদ্ধে গরু পাচারের পাঁচটি মামলা রয়েছে। তবে, নাসিরের বিরুদ্ধে কোনও অপরাধমূলক রেকর্ড নেই।

নাসির ও জুনায়েদে অপহরণ কাণ্ডে অভিযুক্তেরা হলেন- মনু মানেসার, লোকেশ সিংগিয়া, রিংকু সাইনি, অনিল এবং শ্রীকান্ত। মনু মানেসার ডানপন্থী সংগঠন বজরং দলের সদস্য। আর, অভিযুক্ত পাঁচজনই নিজেদের গো-রক্ষক বলে দাবি করেছে।

অগ্নিদগ্ধ গাড়ি
UP: যোগীরাজ্যে উচ্ছেদের নামে গৃহবন্দি মা-মেয়েকে পুড়িয়ে মারার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in