মেয়ের আপত্তিকর ভিডিও পোস্ট - প্রতিবাদ করায় মোদী রাজ্যে খুন BSF জওয়ান

ভাগেলা প্রতিবাদ করায় তাঁর উপর লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ করে কিশোরের পরিবার। আক্রমণ করা হয় ভাগেলার ছেলে নভদীপকেও। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই BSF জওয়ান ভাগেলার মৃত্যু হয়।
নিহত জওয়ান মেলজি ভাগেলা
নিহত জওয়ান মেলজি ভাগেলাছবি সংগৃহীত

মেয়ের অশ্লীল ভিডিয়ো ছড়িয়ে পড়ছিল ইন্টারনেটে। তার প্রতিবাদ করায় পিটিয়ে মারা হল এক BSF জওয়ানকে। শনিবার রাতে, ঘটনাটি ঘটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রাজ্য গুজরাটের নাদিয়াদ জেলায়।

এই ঘটনায় রবিবার অভিযুক্ত ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার তাদের আদালতে হাজির করা হলে, সবাইকে জেল হেফাজতে পাঠানো হয়েছে।

মেয়ের আপত্তিকর ভিডিয়ো ছড়াচ্ছে ইন্টারনেটে ১৫ বছরের এক কিশোর। বিষয়টি সামনে আসতেই, শনিবার রাতে আপত্তি জানাতে অভিযুক্ত শৈলেশ যাদব (Sailesh Jadav)-এর বাড়ি যান BSF জওয়ান তথা মেয়ের বাবা মেলজি ভাগেলা (Melaji Vaghela)। এসময় তাঁর (মেলজির) সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী ও পুত্র।  

কিন্তু, কোনও অভিযোগ শোনা তো দূরের কথা, উল্টে জওয়ানকে গালিগালাজ করতে শুরু করে ওই কিশোরের পরিবার। ভাগেলা প্রতিবাদ করায় তাঁর উপর লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ করে কিশোরের পরিবার। আক্রমণ করা হয় ভাগেলার ছেলে নভদীপকেও। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই BSF জওয়ান ভাগেলার মৃত্যু হয়।

এরপর, রাবিবার রাতন অভিযান চালিয়ে অভিযুক্ত সাতজন ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তেরা হলেন দীনেশ যাদব, অরবিন্দ যাদব, ছাবাভাই যাদব, শচীন যাদব, ভাবেশ যাদব এবং কৈলাশবেন যাদব। অভিযুক্তদের বিরুদ্ধে হত্যা, খুনের চেষ্টা, বেআইনি সমাবেশ, অপরাধ করার উদ্দেশ্যে মন্তব্য করা, দাঙ্গা এবং সশস্ত্র আক্রমণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। একইসঙ্গে, ধৃতদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে গুজরাটের খেরা আদালত।

সূত্রের খবর, অভিযুক্ত কিশোর শৈলেশ যাদব এবং ওই নাবালিকা মেয়ে একই স্কুলের পড়ুয়া।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in